কুমিল্লার তিতাসে গণপিটুনিতে যুবক নিহত - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার তিতাসে গণপিটুনিতে যুবক নিহত



অনলাইন ডেস্ক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার তিতাসে শাহরিয়ার নামে এক যুবককে গণপিটুনি দিয়ে হ’ত্যার অভিযোগ উঠেছে এলাকাবাসীর বি’রুদ্ধে। বুধবার রাতে তিতাস উপজেলার দড়িকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।

তিনি ওই উপজেলার জিয়ারকান্দি গ্রামের মৃ’ত এসডু মিয়ার ছেলে। তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম গণপিটু’নির বিষয়টি নিশ্চিত করে জানান, ঘটনার সাথে জ’ড়িত স’ন্দেহে দুজনকে আটক করা হয়েছে।

অ’ভিযোগ রয়েছে, রাতে নি’হত শাহরিয়ার দড়িকান্দি গ্রামের সুমন মিয়া নামে এক প্রবাস ফেরত লোকের খামারে গরু চু’রি করতে যায়।

তখন এলাকাবাসী তাকে ধরে গণপি’টুনি দেয়। এক পর্যায়ে শাহরিয়ার অবস্থা বেগতিক দেখে এলাকাবাসী পুলিশে খবর দেয়। এক পর্যায়ে শাহরিয়ার পানি খেতে চায়, পানি দিলে পানি পান করার পরপরই সে মা’রা যায়।

এসময় পুলিশ ঘটনাস্থলে এসে নাদিম মাস্টার নামে এক ব্যক্তিসহ মোট দুজনকে আটক করে। এলাকাবাসী জানায়, শাহরিয়ার এলাকায় বখাটে হিসেবে পরিচিত।

গত কয়েক মাস আগে এলাকাবাসী তার অ’ত্যাচার সহ্য করতে না পেরে একটি মানববন্ধনও করে। তার বি’রুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে।

তিতাস থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ আহসানুল ইসলাম জানান, উ’দ্ধারের পর লা’শ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালের ম’র্গে পাঠানো হবে ময়নাত’দন্তের জন। মামলার প্রক্রিয়া চলছে।


পূর্বের সংবাদ