মনোহরগঞ্জে গ্রাহক সেবার মান বাড়াতে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে গ্রাহক সেবার মান বাড়াতে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

দুর্নীতি ও গ্রাহক হয়রানি প্রতিরোধের লক্ষ্যে কুমিল্লার মনোহরগঞ্জে পল্লী বিদ্যুতের উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার খিলা ইউনিয়েনের দিশাবন্দ গ্রামে কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর উদ্যোগে এ উঠান বৈঠক অনুষ্ঠিত হয়। ভিডিও কনফারেন্সের মাধ্যমে উঠান বৈঠকে যুক্ত হয়ে গ্রাহকদের বিভিন্ন সমস্যার কথা শুনে দ্রæত সমাধানের আশ্বাস দেন পল্লী বিদ্যুতায়ন বোর্ডের চেয়ারম্যান মেজর জেনারেল (অবঃ) মঈন উদ্দিন।


উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে উঠান বৈঠকে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা, পল্লী বিদ্যুতায়ন বোর্ডের কুমিল্লা জোনের তত্ত¡াবধায়ক প্রকৌশলী মোঃ আতাউর রহমান, কুমিল্লা পল্লী বিদ্যুৎ সমিতি-৪ এর জেনারেল ম্যানেজার প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী, উপজেলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার কুসুম, মনোহরগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ মেজবাহ উদ্দিন ভূঁইয়া ও মনোহরগঞ্জ পল্লী বিদ্যুৎ জোনাল অফিসের ডিজিএম সাখাওয়াত হোসেন। এসময় গ্রাহক সমস্যার নানা দিক তুলে ধরে বক্তব্য রাখেন তাজুল ইসলাম চৌধুরী, সেলিম জাহাঙ্গীর, মাকছুদুর রহমান, ইউপি সদস্য বাবুল প্রমুখ।


স্বাগত বক্তব্যে প্রকৌশলী দিলীপ চন্দ্র চৌধুরী বলেন, ‘উঠান বৈঠকের মাধ্যমে গ্রাহক এবং পল্লী বিদ্যুতের মাঝে একটি সেতুবন্ধন তৈরি হবে। যা গ্রাহক সেবার মানোন্নয়ন ও দালালের দৌরাত্ম ঠেকাতে সহায়ক হবে। আমি ও আমার অফিস দুর্নীতিমুক্ত। আপনাদেরকে উত্তম সেবা প্রদানে আমরা বদ্ধ পরিকর। নিরবচ্ছিন্ন বিদুৎ সরবরাহের ক্ষেত্রে আমাদেরকে পরামর্শ দিয়ে পাশে থাকবেন।’


উঠান বৈঠকে গ্রাহক হয়রানি নির্মূল ও দালাল প্রতিরোধের মাধ্যমে গ্রাহক সেবার মানোন্নয়ন, নিরবচ্ছিন্ন ও মানসম্পন্ন বিদ্যুৎ সরবরাহ নিশ্চিৎকরণ এবং বৈদ্যুতিক দুর্ঘটনা প্রতিরোধে করণীয় প্রসঙ্গে আলোকপাত করেন বক্তারা। এসময় বিভিন্ন এনজিও’র প্রতিনিধি সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ ও পল্লী বিদ্যুতের বিপুল সংখ্যক গ্রাহক উপস্থিত ছিলেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ