লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় জে.এস.সি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় জে.এস.সি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত



শাহ নুরুল আলম, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম প্রতিনিধি.সোমবার লাকসামের ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয় এর ২০১৯ সালের জে.এস.সি পরীক্ষার্থীদের সাফল্য কামনা করে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। স্কুলের সুযোগ্য প্রধান শিক্ষক মো: কামাল হোসেন হেলালের সভাপত্বিতে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন স্কুল পরিচালনা পর্ষদের সভাপতি ও লাকসাম পৌর প্যানেল মেয়র- ২ মো: আব্দুল আলিম দিদার।

এতে বক্তব্য রাখেন স্কুল ম্যানেজিং কমিটির সদস্য মো: মুজিবুর রহমান দুলাল, বদিউল আলম ( খোকন), স্কুলের সহকারী প্রধান শিক্ষক মো: মুনির আহম্মেদ,সিনিয়র শিক্ষক ইব্রাহিম খলিল মজুমদার, পরিমল চন্দ্র ভৌমিক, আ.ক.ম হারুনুর রশিদ। প্রতিষ্ঠানটি থেকে ২০১৯ সালে জে.এস.সি পরীক্ষায় ২২৮ পরীক্ষার্থী অংশগ্রহন করবে। এদের মাঝে সকলকে প্রবেশপত্র বিতরণ করা হয় ও মডেলটেষ্ট পরীক্ষার ফলাফল ঘোষনা করা হয়।


মিলাদ ও দোয়া পরিচালনা করেন স্কুলের ধর্মীয় শিক্ষক শহিদুর রহমান মজুমদার, অনুষ্ঠান সঞ্চালনা করেন মাষ্টার মো: আব্দুল আজিজ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ