নাঙ্গলকোটে জমকালো আয়োজনে যুবলীগ নেতার বিবাহ বার্ষিকী পালিত - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে জমকালো আয়োজনে যুবলীগ নেতার বিবাহ বার্ষিকী পালিত



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে জমকালো আয়োজনের মধ্য দিয়ে উপজেলা যুবলীগ সাংগঠনিক সম্পাদক ও বাঙ্গড্ডা ইউনিয়ন সভাপতি মো: সাইফুল ইসলামের ১১তম বিবাহ বার্ষিকী পালন করা হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার বাঙ্গড্ডা ফুড ভিলেজ রেস্টুরেন্টে মিলাদ মাহফিল, ভুরি ভোজ ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মাধ্যমে এ আয়োজন করা হয়। অনুষ্ঠানে কয়েক হাজার দলীয় নেতাকর্মী ও এলাকাবাসীর উপস্থিতিতে কেক কেটে বিবাহ বার্ষিকী উদযাপন করা হয়।


অনুষ্ঠানে অতিথি ছিলেন, অর্থমন্ত্রীর একান্ত সহকারী সচিব কেএম সিংহ রতন, উপজেলা যুবলীগ সভাপতি পৌর মেয়র আব্দুল মালেক, সাধারণ সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভূঁইয়া, নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ মো: মামুন অর রশিদ পিপিএম, পরিদর্শক (তদন্ত) আশ্রাফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি এয়াকুব মজুমদার, পৌর ছাত্রলীগ সভাপতি সোহাগ, ইউনিয়ন যুবলীগ যুগ্ম সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম মহসিন, ইউনিয়ন ছাত্রলীগ সাধারণ সম্পাদক মো: শহীদ প্রমূখ। অনুষ্ঠানে বাঙ্গড্ডা ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন অঙ্গ সংগঠনের সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন। প্রায় ৮ হাজার নেতাকর্মী ভূরিভোজে অংশগ্রহন করেন।
মিলাদ মাহফিলে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল এফসি এমপির সু-স্বাস্থ্য কামনা করে বিশেষ মুনাজাত করা হয়।


বিবাহবার্ষিকীতে সবার কাছে দোয়া চেয়েছেন সাইফুল ইসলাম ও কাউছার জাহান দম্পতি। তাদের দাম্পত্য জীবনে ৩ কন্যা সন্তান রয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ