মনোহরগঞ্জে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে জাতীয় সমবায় দিবসে র‌্যালী ও আলোচনা সভা



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

‘বঙ্গবন্ধুর দর্শন, সমবায়ে উন্নয়ন’ এ প্রতিপাদ্য নিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে ৪৮তম জাতীয় সমবায় দিবস পালন করা হয়েছে। এ উপলক্ষ্যে গতকাল শনিবার উপজেলা প্রশাসন ও সমবায় বিভাগের যৌথ আয়োজনে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন, র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।


সকালে উপজেলা পরিষদ চত্বরে জাতীয় ও সমবায় পতাকা উত্তোলন শেষে একটি র‌্যালী বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে উপজেলা মিলনায়তনে সমবায় দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ জাকির হোসেন। স্বাগত বক্তব্য রাখেন, উপজেলা সমবায় কর্মকর্তা জসিম উদ্দিন ভূঁইয়া। সহকারী সমবায় কর্মকর্তা মো. শাহাদাত হোসেনের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) পাঠান মো. সায়েদুজ্জামান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা সরোয়ার আলম, সোস্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন মনোহরগঞ্জ শাখার ম্যানেজার নাসিম আহমেদ আনসারি, মুক্তিযোদ্ধা বদিউজ্জামান মজুমদার, মোখলেছুর রহমান মজুমদার, মহরম আলী মজুমদার প্রমুখ। এসময় উপজেলা প্রশাসনের কর্মকর্তা-কর্মচারী সহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ