নাঙ্গলকোট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের বৃত্তি পরীক্ষা অনুষ্ঠিত



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

নাঙ্গলকোট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে প্রাথমিক পর্যায়ে প্রথম শ্রেণী হতে পঞ্চম শ্রেণী পর্যন্ত বৃত্তি পরীক্ষা গতকাল শুক্রবার অনুষ্ঠিত হয়। উপজেলার ৬টি কেন্দ্রে এ পরীক্ষা নেয়া হয়। কেন্দ্র গুলো হলো- নাঙ্গলকোট এ আর উচ্চ বিদ্যালয় কেন্দ্র, ঝিকুটিয়া বালিকা উচ্চ বিদ্যালয়, ঢালুয়া উচ্চ বিদ্যালয়, বক্সগঞ্জ মাদ্রাসা, দৌলখাড় উচ্চ বিদ্যালয় ও বাইয়ারা কবি নজরুল একাডেমী কেন্দ্র।

কিন্ডারগার্টেন এসোসিয়েশনের পরীক্ষা নিয়ন্ত্রক ও দায়েম ছাতি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. কলিম উল্যাহ বলেন, ৬টি কেন্দ্রের মাধ্যমে এক হাজার ছয় শত একজন শিক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহণ করেন।

উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের সভাপতি মজিবুর রহমান মোল্লা, সাধারণ সম্পাদক মাস্টার মফিজুর রহমান, পরীক্ষা নিয়ন্ত্রক মো. কলিম উল্যাহ, পরিচালক মিজানুর রহমান, মাস্টার লোকমান হোসেন, সফি উল্লাহ দুলাল, মো. শাহজাহান, ওমর ফারুক, যোবায়ের হোসেন, মাওলানা নেছার উদ্দিন, মাওলানা নুরুল ইসলাম, জয়নাল আবেদীন, অরবিন্দ দাস পরীক্ষা কেন্দ্র গুলো পরিদর্শন করে সুষ্ঠভাবে পরীক্ষা সম্পন্ন করেছেন। উল্লেখ্য, গত ২০১৪ সাল থেকে নাঙ্গলকোট উপজেলা কিন্ডারগার্টেন এসোসিয়েশনের আয়োজনে এ বৃত্তি পরীক্ষা চালু করা হয়। এসোসিয়েশন কর্তৃপক্ষ জানান, আগামী ৩০ নভেম্বর পরীক্ষার ফলাফল প্রকাশ করা হবে


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ