নাঙ্গলকোটের দু’দেশে ২ প্রবাসীর মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটের দু’দেশে ২ প্রবাসীর মৃত্যু



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটের ২ প্রবাসী হৃদরোগে আক্রান্ত হয়ে দু’দেশে মৃত্যু বরণ করেছে। আজ বৃহস্পতিবার দিবাগত রাতে ইসমাঈল হোসেন (২৫) নামে এক প্রবাসী আরব দেশের ওমানে মৃত্যু হয়। সে উপজেলার আদ্রা দক্ষিণ ইউনিয়নের দক্ষিণ শাকতলী গ্রামের সিদ্দিকুর রহমানের পুত্র। হৃদরোগে আক্রান্ত হওয়ারপর তাকে ওই দেশের একটি হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। অপর ব্যক্তি একই উপজেলার ঢালুয়া ইউনিয়নের বদরপুর দক্ষিণ পাড়া গ্রামের মোহাম্মদ মিয়ার ছেলে কুয়েত প্রবাসী জাকির হোসেন (৪৮)। শুক্রবার রাতে হৃদরোগে আক্রান্ত হয়ে কুয়েতের একটি হাসপাতালে তার মৃত্যু হয়।


ইসমাঈলের পারিবারিক সূত্রে জানা যায়, ইসমাঈল গত তিন বছর পূর্বে তার ফুফাত বোনের সাথে বিয়ের আকদ শেষ করে ওমান চলে যান। ডিসেম্বর মাসে প্রবাস থেকে দেশে এসে বৌ-ভাত অনুষ্ঠানের মাধ্যমে তার স্ত্রীকে ঘরে তোলার কথা। দেশে আসার জন্য প্রস্তুতি নিয়ে বিয়ের বাজারসহ আনুষাঙ্গীক কেনাকাটাও শেষ করে। কিন্তু বিধিবাম বৃহস্পতিবার সন্ধ্যায় হঠাৎ বুকে ব্যাথা অনুভব করলে সহকর্মীরা তাকে সে দেশের একটি হাসপাতালে ভর্তি করালে রাতে তার মৃত্যু হয়।


জাকির হোসেনের ছেলে রাকিব হোসেন তামিম জানান, তার পিতা প্রতিবছর রমজান মাসে দেশে আসেন ঈদ করে আবার কর্মস্থল কুয়েতে ফিরে যান। শনিবার ছুটির দিনে তার বন্ধুর বাসায় বেড়াতে গিয়ে রাতের খাবার শেষে বুকে ব্যাথা অনুভব করেন। পরে তার বন্ধুসহ লোকজন তাকে ওই দেশের একটি হাসপাতালে নিয়ে যান। সেখানে তার মৃত্যু হয়। জাকিরের ২ ছেলে ও ১ শিশু কন্যা রয়েছে।


তাদের মৃত্যুর খবরে দুই প্রবাসীর পরিবারে শোকের মাতম চলছে।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ