নাঙ্গলকোটে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে যুবলীগের ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নির্দেশে মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনির নের্তৃত্বে ১৯৭২ সালের ১১ নভেম্বর দেশের প্রথম ও সর্ববৃহৎ যুব সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ প্রতিষ্ঠা হয়। চলতি বছর সংগঠনটির ৪৭ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে। গত ১১ নভেম্বর শনিবার দিবসটি পালন করার কথা ছিল। কিন্তু ঘুর্ণিঝড় বুলবুলের কারনে দিবসটি পালন করতে না পারায় গতকাল শনিবার বিকেল ৪টায় উপজেলা পরিষদ প্রাঙ্গণে দিবসটি উদযাপনে এক বর্নাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়।


অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা যুবলীগ সভাপতি ও পৌর মেয়র আবদুল মালেক। উপজেলা ভাইস চেয়ারম্যান ও যুবলীগ সাধারণ সম্পাদক মোঃ আবু ইউছুফ ভূঁইয়ার সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দীন কালু। প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন অর্থমন্ত্রীর রাজনৈতিক একান্ত সচিব ও লালমাই উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক কে এম সিংহ রতন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি অধ্যক্ষ ছাদেক হোসেন ভুঁইয়া, মাস্টার আবুল খায়ের আবু, যুগ্ম সাধারণ সম্পাদক ও মৌকারা ইউনিয়ন চেয়ারম্যান আবু তাহের, নুরুল্লাহ মজুমদার, উপজেলা মহিলা আওয়ামী লীগ সভাপতি নাছরিন আক্তার মুন্নী, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক ও বাঙ্গড্ডা ইউনিয়ন সভাপতি মোঃ সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আবদুর রাজ্জাক সুমন, সাধারন সম্পাদক ওমর ফারুক মামুন, ছাত্রলীগ নেতা ও মেয়র আবদুল মালেকের ছেলে তানভীর মাহবুব অন্তর (বাবু), হেসাখাল ইউনিয়ন সভাপতি ও ইউপি চেয়ারম্যান জালাল আহাম্মদ ভূঁইয়া, মৌকারা ইউনিয়ন সভাপতি মিয়া মোহাম্মদ হারেছ, দৌলখাঁড় ইউনিয়ন সভাপতি আবুল হাশেম ভূঁইয়া মানিক প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ