কুমিল্লার বরুড়ায় ঈদ এ মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার বরুড়ায় ঈদ এ মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার বরুড়ায় ঈদ এ মিলাদুন্নবী উপলক্ষে জশনে জুলুস ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে। গতকাল সকালে আহলে সুন্নাত ওয়াল জামাত বরুড়া উপজেলা শাখার আয়োজনে জশনে জুলুসের নেতৃত্ব দেন কুমিল্লা ৮ আসনের সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।


জুলুসটি বরুড়া সুন্নীয়া কামিল মদরাসা থেকে শুরু করে উপজেলার বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে একই স্থানে এসে শেষ হয়। পরে মিলাদ মাহফিল ও আলোচনা সভায় সংগঠনের উপজেলা সভাপতি মুফতি আলী আকবর ফারুকীর সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা খোরশেদ আলম এর সঞ্চালনায় বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির মহা-সচিব আল্লামা মাসুদ হোসাইন আলকাদরী, কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক আব্দুল মতিন, সহ-সভাপতি ও তরিকত ফেডারেশন কুমিল্লা জেলার সাংগঠনিক সম্পাদক মোঃ আবুল কালাম আজাদ, জেলা কমিটির সাধারন সম্পাদক খাদেম মোঃ ফিরোজ, উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক মাওলানা শাহজাহান সিদ্দিকী, প্রচার সম্পাদক মাওলানা জাকির হোসেন, ইসলামী ফ্রন্ট জেলা শাখার অর্থ সম্পাদক ও উপজেলা কমিটির সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম সহ সুন্নী পীর মাশায়েখ ও ওলামায়ে কেরামসহ অন্যান্যরা।


জশনে জুলুস শেষে মিলাদ মাহফিল পরিচালনা করেন কাঁঠালিয়া দরবার শরীফের পীর সাহেব মাওলানা আবদুল বারী, মোনাজাত পরিচালনা করেন অলীতলা লতিফিয়া দরবার শরীফের পীর সাহেব মাওলানা গোলাম মহিউদ্দিন লতিফি।


এ সম্পর্কিত আরো খবর

পূর্বের সংবাদ