বাংগড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের সাফল্য - খবর তরঙ্গ
শিরোনাম :

বাংগড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের সাফল্য



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটের বাংগড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুল শিক্ষার আলো ছড়িয়ে দিচ্ছে। প্রতিষ্ঠানটি থেকে পড়ালেখা শেষ করে অসংখ্য শিক্ষার্থী স্থান করে নিয়েছে চুয়েট, কুয়েট, জবি, নোপ্রবি, সাতক্ষিরা মেডিকেল কলেজ, চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়, কুমিল্লা বিশ্ববিদ্যালয়, ইর্য়কভ্যালি বিশ্ববিদ্যালয় কানাডাসহ বিভিন্ন খ্যাতনামা শিক্ষা প্রতিষ্ঠানে। এ প্রতিষ্ঠান থেকে ২০১৮ সালে পিএসসি পরীক্ষায় ২৮জন শিক্ষার্থী জিপিএ-৫ সহ শতভাগ পাশ করে।

একই বছরের জেএসসিতে ৬ জনের বৃত্তি লাভ সহ শতভাগ পাশ। ২০১৯ সালে ডা: যোবায়দা হান্নান স্মৃতি ফাউন্ডেশন ৪র্থ শ্রেণীর বৃত্তি পরীক্ষায় ১ম স্থান সহ ৬ জনের বৃত্তি লাভ। শহীদ এসআরসি ক্লাব বৃত্তি পরীক্ষায় ট্যালেন্টপুলে সবকটিসহ ৭ জনের বৃত্তি লাভ। পরিকোট স্টুডেন্টস এসোসিয়েশনের ৪র্থ , ৫ম ও ৬ষ্ঠ শ্রেণীর বৃত্তি পরীক্ষায় প্রথম স্থান ও ট্যালেন্টপুলে ৭জন সহ ১৩জন।

রায়কোট অপটিমাম স্টুডেন্টস এসোসিয়েশনের ৩য়, ৪র্থ, ৫ম, ৮ম ও ৯ম শ্রেণীর বৃত্তি পরীক্ষায় ১ম স্থানসহ ট্যালেন্টপুলে ৪জন সাধারণ গ্রেডে ৯জন সহ ১৩জন বৃত্তি লাভ করে। বাংগড্ডা এডুকেয়ার রেসিডেন্সিয়াল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ ইস্রাফিল জানান, প্রতিষ্ঠানটি প্রতিষ্ঠা লগ্ন থেকে ধারাবাহিক ভাবে বিভিন্ন পরীক্ষায় সফলতা অর্জন করেছে এবং আশা করি ২০১৯ সালের পরীক্ষার ফলাফলেও সেই ধারাবাহিকতা অব্যাহত থাকবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ