মনোহরগঞ্জে মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই সম্পন্ন - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই সম্পন্ন



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জে মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভুক্তির জন্য অনলাইনে আবেদনকারী ও জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সেলের গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়েছে। সোমবার দিনব্যাপী উপজেলা পরিষদের সভাকক্ষে উপজেলার সকল মুক্তিযোদ্ধাদের উপস্থিতিতে এই যাচাই বাছাই প্রক্রিয়া সম্পন্ন করেন সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ও যাচাই বাছাই কমিটির সভাপতি আব্দুল আজিজ, সদস্য সচিব উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা ও সদস্য মুক্তিযোদ্ধা বদিউজ্জামান মজুমদার।
এতে মুক্তিহযোদ্ধা-ক তালিকার ৫০ জন (অনলাইনে আবেদনকারী ১৩ জন এবং জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সেলের গেজেটভুক্ত ৩৭ জন) মুক্তিযোদ্ধার কাগজপত্র যাচাই করা হয়। যাচাই বাছাইকালে জেলা পরিষদ সদস্য মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, সহকারী কমিশনার (ভূমি) পাঠান মোঃ সাইদুজ্জামান, সমাজসেবা কর্মকর্তা আরিফুল ইসলাম, ভারতীয় তালিকা এবং লাল মুক্তিবার্তা বিশিষ্ট মুক্তিযোদ্ধা দুলাল ভূঁইয়া, মোখলেছুর রহমান মজুমদার, সুধীর চন্দ্র মল্ল বর্মণ, রফিক উল্লাহ, সিরাজুল হক, শামছুল আলম সহ অন্যান্য মুক্তিযোদ্ধাগণ উপস্থিত ছিলেন।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা বলেন, মুক্তিযোদ্ধার তালিকায় অন্তর্ভুক্তির জন্য অনলাইনে আবেদনকারী ও জাতীয় মুক্তিযোদ্ধা কাউন্সেলের গেজেটভুক্ত মুক্তিযোদ্ধাদের মধ্যে যাদের কাগজপত্রে জটিলতা ছিলো, তাদের সকল প্রকার কাগজপত্র যাচাই বাছাই করা হয়েছে। প্রক্রিয়া শেষে যাচাই বাছাইয়ের এসব তথ্য মন্ত্রনালয়ে পাঠানো হবে বলে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ