লাকসামে শ্রীয়াং হাইস্কুলের প্রতিষ্ঠাতার স্ত্রী সাবিহা বেগমের কুলখানি - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে শ্রীয়াং হাইস্কুলের প্রতিষ্ঠাতার স্ত্রী সাবিহা বেগমের কুলখানি



মোঃ আবুল কালাম, (খবর তরঙ্গ ডটকম)

লাকসাম উপজেলার ঐতিহ্যবাহী শ্রীয়াং আলহাজ ছিদ্দিকুর রহমান উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা আলহাজ ছিদ্দিকুর রহমানের স্ত্রী ও লাকসামের বিশিষ্ট ব্যবসায়ী মোঃ সিরাজুল হকের মাতা মোসাঃ সাবিহা বেগমের কুলখানি শনিবার পৌরশহরস্থ উত্তরবাজার নিজ বাড়িতে অনুষ্ঠিত হয়েছে।


মরহুমার রুহের মাগফিরাত ও জান্নাতুল ফেরদাউস কামনায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন, লাকসাম উত্তর বাজার জামে মসজিদের খতিব মাওলানা মহিউদ্দিন। পরে মরহুমার আত্মীয়-স্বজন ও এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গের সম্মানে মধাহ্নভোজের আয়োজন করা হয়।


কুলখানিতে অশংগ্রহণ করেন, ঢাকা ড্যাফোডিল বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. মাহবুব মজুমদার, নীলকান্ত সরকারি ডিগ্রি কলেজের অধ্যক্ষ আবু জামাল খান, লাকসাম মডেল কলেজের অধ্যক্ষ মোঃ আবু তাহের, মোল্লা কাজিমুদ্দিন ও সৈয়দ আলী আলীয়া মাদরাসা অধ্যক্ষ মাওলানা অজিউল্লাহ,বীর মুক্তিযোদ্ধা আমিন উল্যাহ, বীর মুক্তিযোদ্ধা সিরাজুল ইসলাম, গণপূর্ত মন্ত্রণালয়ে সাবেক নির্বাহী প্রকৌশলী সিরাজুল ইসলাম, লাকসাম উপজেলা আ’লীগ সভাপতি এনায়েত উল্লাহ এফসিএ, আ’লীগ নেতা মেজর হাবিবুর রহমান মজুমদার, বিশিষ্ট ব্যবসায়ী অহিদুল্লাহ মজুমদার, লাকসাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এড. রফিকুল ইসলাম হিরা, বিএনপি নেতা তাজুল ইসলাম খোকন, গোলাম ফারুক, শ্রীয়াং হাইস্কুলের প্রধান শিক্ষক আবদুল করিমসহ লাকসামের ব্যবসায়ী, রাজনৈতিক ব্যক্তিত্ব, সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণি-পেশার ব্যক্তিবর্গ।


অনুষ্ঠানের তত্তাবধানে ছিলেন, মরহুমার বড় ছেলে ড. শামছুল হক ও তার স্ত্রী আইনুন নাহার হক পান্না, মেঝ ছেলে ডাঃ এনামুল হক ও তার স্ত্রী ডাঃ নাসরিন হক, ছোট ছেলে জুবলি অয়েল মিলের পরিচালক মোঃ সিরাজুল হক, মরহুমার নাতি ইঞ্জিনিয়ার সাজ্জাদ মাহমুদ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ