মনোহরগঞ্জে ডাকাতিয়া নদী পুনঃখননের সম্ভাবতা যাচাই পরিদর্শন করলেন এলজিআরডি মন্ত্রী - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে ডাকাতিয়া নদী পুনঃখননের সম্ভাবতা যাচাই পরিদর্শন করলেন এলজিআরডি মন্ত্রী



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় (এলজিআরডি) মন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপি বলেছেন, ‘ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মেম্বারদের অধিকাংশই আওয়ামীলীগের। আওয়ামীলীগ করি মানে এই নয় যে দুর্নীতির সাথে জড়িত হব।


সকল দুর্নীতির বিরুদ্ধে কাজ করার জন্য আমরা নির্বাচিত হয়েছি। মাদকের সাথে যাদের সম্পৃক্ততা আছে, তারা এখনই সতর্ক হয়ে যান। আগামীতে আওয়ামীলীগের মনোনয়ন দেয়ার ব্যাপারে আরো চিন্তা করা হবে। আপনি চেয়ারম্যান হবেন এলাকাবাসীর জন্য কাজ করবেন না, এলাকায় সুশাসন প্রতিষ্ঠা করবেন না, তা হবে না।’


শনিবার দুপুরে কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার উপর দিয়ে প্রবাহিত ডাকাতিয়া নদীর পুনঃখননের সম্ভাবতা যাচাইয়ের জন্য পরিদর্শন শেষে পোমগাঁও সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।
মনোগরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরীর


সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের মেয়র আতিকুল ইসলাম, কুমিল্লা সিটি কর্পোরেশনের মেয়র মনিরুল হক সাক্কু, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সচিব হেলাল উদ্দিন আহম্মেদ, পানি সম্পদ মন্ত্রনালয়ের সচিব কবির বিন আনোয়ার প্রমুখ। অনুষ্ঠানে বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মন্ত্রীকে ফুলেল শুভেচ্ছা জানান। এসময় স্থানীয় আওয়ামীলীগ ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ