মনোহরগঞ্জে এলপিজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে এলপিজি ফিলিং ষ্টেশনের উদ্বোধন



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

সিএনজি চালিত যানবাহনের চালক ও মালিকদের দীর্ঘদিনের প্রতীক্ষার পর কুমিল্লার মনোহরগঞ্জে মেসার্স এ.এম এলপিজি অটোগ্যাস এন্ড ফুয়েল ফিলিং স্টেশনের উদ্বোধন করা হয়েছে। সোমবার সকালে লাকসাম-নোয়াখালী মহাসড়কের উত্তর হাওলা ইউনিয়নের হাতিমারা নামক স্থানে মিলাদ মাহফিল ও দোয়ার অনুষ্ঠানের মাধ্যমে এ ফিলিং স্টেশনের উদ্বোধন করা হয়।


মিলাদ মাহফিল পরিচালনা করেন লাকসাম মদীনাতুল ইসলামিয়া মাদ্রাসার প্রধান শিক্ষক মাওলানা আবুল খায়ের ও লাকসাম গোল বাজার জামে মসজিদের খতিব মাওলানা বিল্লাল হোসেন মালেকী।


মেসার্স এ.এম এলপিজি অটোগ্যাস এন্ড ফুয়েল ফিলিং স্টেশনের স্বত্তাধিকারী মোঃ আলাউদ্দিন ও মোঃ মিজানুর রহমান শেখের আয়োজনে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বিশিষ্ট সমাজসেবক ও লাকসাম উপজেলা যুবলীগ নেতা হাজ্বী মনিরুল ইসলাম রতন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হিরো, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামছুল আলম, ইউনিয়ন যুবলীগের সভাপতি আনিছুর রহমান শামীম, উপজেলা আওয়ামী লীগ নেতা মোঃ মনির হোসেন কোম্পানী, ব্যবসায়ী ছায়ীদুর রহমান বাবুল সহ লাকসাম-মনোহরগঞ্জের বিভিন্ন ব্যবসায়ী, পরিবহন মালিক-শ্রমিক ও স্থানীয় গণমান্য ব্যক্তিবর্গ।


মনোহরগঞ্জের প্রত্যন্ত অঞ্চলে এলপিজি ফিলিং স্টেশন উদ্বোধন করায় সন্তোষ প্রকাশ করেন সিএনজি চালিত যানবাহনের চালক ও মালিকগণ। তারা আশাবাদী, এ ফিলিং স্টেশনটি চালকদের দুর্ভোগ লাঘবে ভূমিকা রাখবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ