নাঙ্গলকোটে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে বেগম রোকেয়া দিবসে জয়িতাদের সংবর্ধনা



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় কুমিল­ার নাঙ্গলকোট উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উদযাপন উপলক্ষে শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার উপজেলা অডিটোরিয়ামে সহকারী কমিশনার (ভূমি) সাজেদুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন উপজেলা ভাইস চেয়ারম্যান আবু ইউসুফ ভূঁইয়া।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান কুলছুম আক্তার, উপজেলা প্রাণী সম্পদ অফিসার শাহনেয়াজ, সমবায় অফিসার কেফায়েত উল­াহ খাঁন, যুব উন্নয়ন কর্মকর্তা শাহজাহান, শিক্ষা অফিসার আল আমিন, মহিলা বিষয়ক কর্মকর্তা খাদিজা আক্তার মুক্তা প্রমুখ।


শ্রেষ্ঠ জয়িতার স্বীকৃতি প্রাপ্তরা হলেন, অর্থনৈতিক ভাবে সাফল্য অর্জনকারী হরিপুর গ্রামের মর্জিনা আক্তার, শিক্ষা ও চাকুরীর ক্ষেত্রে সাফল্য অর্জনকারী আটঘরা গ্রামের বকুল আক্তার, সফল জননী আদ্রা গ্রামের মাহমুদা আক্তার, নির্যতিতা নারী থেকে নতুন জীবন শুরু করা সফল নারী চান্দগড়া গ্রামের মরিয়ম আক্তার, সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখা সাতবাড়ীয়া গ্রামের ছেমনা বেগম। অনুষ্ঠান শেষে অতিথি বৃন্দ জয়িতাদের মাঝে ক্রেস্ট ও সনদ বিতরন করেন।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ