নাঙ্গলকোটে প্রতিবন্ধীকে ডেকে নিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে প্রতিবন্ধীকে ডেকে নিয়ে ধর্ষণ, ধর্ষক গ্রেফতার



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করেছে এক বখাটে যুবক। ধর্ষণের ঘটনার তিন দিন পর পুলিশ অভিযান চালিয়ে ধর্ষক রবিউল ইসলাম রাজকে (১৯) গ্রেফতার করেছে। সে উপজেলার মক্রবপুর ইউনিয়নের তুলাগাঁও গ্রামের মৃত শাহ আলমের ছেলে। গত সোমবার রাজাকে গ্রেফতার করে আদালতের মাধ্যমে কুমিল্লার কারাগারে প্রেরণ করা হয়েছে।


পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার মক্রবপুর ইউপির তুলাগাঁও গ্রামের মৃত শাহ আলমের ছেলে রবিউল ইসলাম রাজা তার রান্না ঘরে ডেকে নিয়ে গত শুক্রবার ওই প্রতিবন্ধী কিশোরীকে ধর্ষণ করে। প্রতিবেশীরা ধর্ষণের ঘটনা দেখে ফেললে ধর্ষক রাজা পালিয়ে যায়। পরে শনিবার রাতে প্রতিবন্ধীর বড় বোন বাদী হয়ে নাঙ্গলকোট থানায় ধর্ষণ মামলা দায়ের করেন। পুলিশ রোববার প্রতিবন্ধী কিশোরীকে ডাক্তারী পরিক্ষার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। গত সোমবার ধর্ষককে আটক করে আদালতের মাধ্যমে কুমিল্লার করাগারে প্রেরণ করা হয়েছে।


মামলার তদন্ত কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) মো: মফিজুল ইসলাম জানান, অভিযান চালিয়ে ৯ ডিসেম্বর সোমবার উপজেলার পেরিয়া ইউপির চাঁন্দপুর গ্রাম থেকে ধর্ষক রাজাকে গ্রেফতার করে কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ