নাঙ্গলকোটে স্বেচ্ছাসেবকলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেয়ায় প্রতিবাদ - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে স্বেচ্ছাসেবকলীগ নেতার ব্যবসা প্রতিষ্ঠানে তালা দেয়ায় প্রতিবাদ



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

নাঙ্গলকোট উপজেলার জোড্ডা পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি আলী আজগর মিয়াজীর স্থানীয় তালতলা বাজারের ব্যবসা প্রতিষ্ঠান মা ক্রোকারিজ দোকানে তালা ও চাঁদা দাবী করার প্রতিবাদে ওই ইউপির চেয়রাম্যান আনোয়ার হোসেন মিয়াজীর বিরুদ্ধে গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ে প্রতিবাদ সভা করেছে উপজেলা স্বেচ্ছাসেবকলীগ।


উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সভাপতি অধ্যক্ষ জাকির হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগ সদস্য সচিব ইলিয়াছ মিয়া শাহীন, যুগ্ন-আহবায়ক আলমগীর হোসেন, ইকবাল হোসেন, মাঈন উদ্দিন, জামাল হোসেন,আরিফুর রহমান, মোবাশ্বের হোসেন,মক্রবপুর ইউনিয়ন সভাপতি সাহাব উদ্দিন, হেসাখাল ইউনিয়ন সভাপতি এয়াকুব আলী প্রমুখ।


বক্তারা জোড্ডা পুর্ব ইউনিয়ন চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী কর্তৃক আলী আজগরের ব্যবসায়ী প্রতিষ্ঠানে তালা এবং চাঁদা দাবী করায় তিব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে অবিলম্বে তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণে প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেন।
উল্লেখ্য, গত (৮ ডিসেম্বর) রোববার রাতে উপজেলার জোড্ডা পূর্ব ইউপির শংকরপুর গ্রামের মাস্টার আলী আকবর মিয়াজির ছেলে আলী আজগর মিয়াজি জোড্ডা পূর্ব ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ সভাপতির পদ থেকে সরে দাঁড়ানোর জন্য ওই ইউপি চেয়ারম্যান আনোয়ার হোসেন মিয়াজী তাকে বিভিন্ন ভাবে হুমিক ধমকি দেয়। এক পর্যায় ওই দিন চেয়ারম্যানের নেতৃত্বে ২০-২৫ জন লোক আজগরের বাড়ীতে গিয়ে তাকে অকথ্য ভাষায় গালামন্দ করে এবং তার ব্যবসা প্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেয়। এ ব্যাপারে থানায় অভিযোগ দায়ের করা হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ