স্বাধীনতার ৫০ বছর উদযাপন করে ইতিহাসের পাতায় বাংলাদেশের নাম লিখব : অর্থমন্ত্রী - খবর তরঙ্গ
শিরোনাম :

স্বাধীনতার ৫০ বছর উদযাপন করে ইতিহাসের পাতায় বাংলাদেশের নাম লিখব : অর্থমন্ত্রী



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

অর্থমন্ত্রী আ হ ম মোস্তফা কামাল এফসিএ এমপি বলেছেন, ডিসেম্বর ঐতিহাসিক মাস। স্বাধীনতার ৫০ বছর উদযাপন করে ইতিহাসের পাতায় বাংলাদেশের নাম লিখব। ২০৪১ সালে এ দেশকে উন্নত বিশ্বের কাতারে নিয়ে যাবো। আগামী জানুয়ারী মাস থেকে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্ম বার্ষিকী পালন শুরু হবে। যারা মানুষকে ভালবাসা দিয়ে জয় করতে পারে রাজনীতি হবে তাদেরকে নিয়ে। মাদক সেবনকারীদের কোন পদপদবীতে আনা যাবেনা। গণতান্ত্রীক ভাবে উপজেলা আওয়ামী যুবলীগের কমিটি করা হবে।

যুবলীগের গ্রাম কমিটি, ওয়ার্ড কমিটি ও ইউনিয়ন কমিটি কাউন্সিলরদের ভোটের মাধ্যমে করা হবে। আমি এখানে একজন মন্ত্রী বা আ’লীগের সদস্য হিসাবে নয়, আমি আপনাদের পরিবারের একজন সদস্য হিসাবে কাজ করতে চাই। আমি অন্যায় ভাবে কোন অর্থ উপার্জন করি না, সৎ পথে উপার্জন করেছি আবার সৎ পথেই খরচ করেছি। মানুষের সাথে সম্পর্কের মাধ্যমে দলকে এগিয়ে নিতে হবে। এক এলাকার নেতারা অন্য এলাকায় গিয়ে রাজনৈতিক প্রভাব খাটাবেন না। দলের বিরুদ্ধে কথা বলা লোকদের হাতে নেতৃত্ব দেয়া হবে না। গরীবের কষ্ট আমি বুঝি। আমি কাউকে ছোট করার জন্য রাজনীতি করিনা। আমি দারিদ্রতাকে জয় করে আজকের এই অবস্থানে এসেছি। আপনারাও চেষ্টা করলে পারবেন। বাংলাদেশ অনেক সম্ভাবনার দেশ।


গতকাল শনিবার কুমিল্লার নাঙ্গলকোট উপজেলা অডিটোরিয়ামে আয়োজিত যুবলীগের বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।


উপজেলা যুবলীগ সভাপতি পৌর মেয়র আব্দুল মালেকের সভাপতিত্বে অনুষ্ঠিত বর্ধিত সভায় বক্তব্য রাখেন, উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক ও ভাইস চেয়ারম্যান আবু ইউছুফ ভ‚ঁইয়া। এসময় উপস্থিত ছিলেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, সহসভাপতি এইচ এম মহিন উদ্দিন মিয়াজী, মাজহারুল ইসলাম মহসিন, যুগ্ম সম্পাদক মশিউর রহমান সুমন, জহির উল্লাহ সুমন, সাংগঠনিক সম্পাদক আবুল বাশার জয়, সাইফুল ইসলাম, উপজেলা ছাত্রলীগ সভাপতি আব্দুর রাজ্জাক সুমন, সাধারণ সম্পাদক ওমর ফারুক মামুন প্রমুখ। পরে মন্ত্রী নাঙ্গলকোট হাছান মেমোরিয়াল সরকারী কলেজ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে লিভার সিরোসিস, ক্যান্সার, কিডনি, স্ট্রোকে প্যারালাইস, থ্যালাসেমিয়া ও জন্মগত হৃদ রোগীদের আর্র্থিক সহায়তা কর্মসূচির আওতায় ২৫ জন রোগীর মাঝে প্রতিজনকে ৫০ হাজার টাকার চেক প্রদান করেন ।

তাছাড়া মন্ত্রী একই স্থানে উপজেলা আ’লীগের আয়োজনে শহীদ বুদ্ধিজীবি দিবসে বক্তব্য রাখেন। উপজেলা আ’লীগ সভাপতি রফিকুল হোসেনের সভাপতিত্বে সভায় আরো বক্তব্য রাখেন, উপজেলা চেয়ারম্যান সামছু উদ্দিন কালু, উপজেলা আ’লীগ সাধারণ সম্পাদক অধ্যক্ষ আবু ইউসুফ প্রমুখ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
জাতীয় এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ