লাকসামে বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে বিজয় দিবসে বীর মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা প্রদান



মোজাম্মেল হক আলম, (খবর তরঙ্গ ডটকম)

মহান বিজয় দিবসে প্রশাসনের উদ্যোগে লাকসামে বীরমুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা এবং স্মার্ট কার্ড প্রদান করা হয়েছে।

সোমবার মুক্তিযোদ্ধা কমপ্লেক্স অডিটরিয়ামে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা একেএম সাইফুল আলমের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান এড. ইউনুছ ভূঁইয়া।


বীর মুক্তিযোদ্ধা মনোহর আলী তোতার সঞ্চালনায় উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) উজালা রানী চাকমা, যুদ্ধকালীন প্লাটুন কমান্ডার আবুল হোসেন ননী, জাহাঙ্গীর মাওলা চৌধুরী, সাবেক মুক্তিযোদ্ধা ডেপুটি কমান্ডার আমিন উল্লাহ, মুক্তিযোদ্ধা স্বাধীনতা মঞ্চের মোঃ মনির হোসেন, লোকমান বেঙ্গল, আর্মি (অবঃ) সিরাজ মিয়া, বাবুল মিয়া, মোহাম্মদ আলী, মমতাজ উদ্দিন, ইলিয়াছ মিয়া প্রমুখ।


অনুষ্ঠানে বক্তারা বলেন, মুক্তিযুদ্ধ বাংলাদেশের ইতিহাসে সর্বশ্রেষ্ঠ ঘটনা। যার ফলশ্রæতিতে পৃথিবীর মানচিত্রে বাংলাদেশ একটি স্বাধীন-সার্বভৌম রাষ্ট্র হিসেবে পরিচিতি লাভ করেছে। মুক্তিযোদ্ধারা নিজের জীবনকে তুচ্ছ করে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অনন্য অবদান রেখে আমাদেরকে একটি স্বাধীন সার্বভৌম রাষ্ট্র উপহার দিয়েছেন। জাতির বীর সন্তান মুক্তিযোদ্ধাদের সঠিক মর্যাদায় পুনঃপ্রতিষ্ঠা এবং তাদের অবদানের সর্বোচ্চ স্বীকৃতি দিতে আওয়ামী সরকার নিরন্তর কাজ করে যাচ্ছে।


অনুষ্ঠানে শেষে বীরমুক্তিযোদ্ধা, যুদ্ধাহত মুক্তিযোদ্ধা ও মুক্তিযোদ্ধা পরিবারকে সংবর্ধনা ও সম্মাননা এবং প্রধানমন্ত্রীর ঘোষণা অনুযায়ী স্মার্ট কার্ড প্রদান করেন উপজেলা প্রশাসনের কর্মকর্তাগণ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ