কুমিল্লার কাগজের প্রধান বার্তা সম্পাদক ও প্রবীন সাংবাদিক মোস্তফা মজুমদার আর নেই

দৈনিক কুমিল্লার কাগজের প্রধান বার্তা সম্পাদক ও প্রবীন সাংবাদিক মোস্তফা মজুমদার আর নেই। তিনি রোববার সন্ধ্যা ৭.৪৫ মিনিটে কুমিল্লা নগরীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন ( ইন্নালিল্লাহে…রাজেউন) মৃত্যুকালে তার বয়ষ হয়েছিল ৬৫ বছর। মরহুম মোস্তফা মজুমার দৈনিক দেশ বাংলা পত্রিকার সাবেক মফস্বল সম্পাদক ছিলেন।


তার মৃত্যুতে কুমিল্লার সাংবাদিক সমাজে শোকের ছায়া নেমে আসে। তিনি লিভার জন্ডিস রোগে আক্রান্ত হয়ে কুমিল্লা নগরীর মুন হসপিটালে ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী,২ ছেলে ১মেয়ে সহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন কুমিল্লার কাগজ সম্পাদক আবুল কাসেম হৃদয়, বিভিন্ন সাংবাদিক সংগঠন। তার গ্রামের বাড়ি ফেনীর পশুরাম উপজেলার ধনীকুন্ডা গ্রামে।


তার স্ত্রীর ছোট ভাই রাজনীতিবিদ আশিকুর রহমান মাহমুদ ওয়াসিম জানান, সোমবার বাদ জোহর কুমিল্লা মুন্সেফ বাড়ি মসজিদের জানাযা শেষে তাকে টমছম ব্রিজ কবরস্থানে দাফন করা হবে। তিনি গত নভেম্বর মাসের শেষ দিকে অসুস্থ হয়ে ঢাকা মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা গ্রহণ করেন। পরে ভারতে চিকিৎসা নেন। সেখান থেকে ঢাকা হয়ে তাকে কুমিল্লা আনা হয়। তার মৃত্যুতে আমরা শোকাহত।