নাঙ্গলকোটে ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকান্ড:১০ লাখ টাকার ক্ষতি - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে ফার্নিচার দোকানে ভয়াবহ অগ্নিকান্ড:১০ লাখ টাকার ক্ষতি



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোট পৌর বাজারের সরকারী হাসপাতাল এলাকার স্বাধীন ফার্নিচার এন্ড অটবি ফার্নিচার মাঠ নামে একটি দোকানে ভয়াবহ অগ্নিকান্ডের ঘটনা ঘটেছে। শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে। লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। দোকানের মালিক উপজেলার মক্রবপুর গ্রামের জয়নাল আবেদিনের ছেলে মো: ইউসুফ দাবী করেন আগুনে পুড়ে অন্তত ১০ লাখ টাকার ক্ষতি হয়েছে তার।


প্রত্যক্ষদর্শী পাশ্ববর্তী ব্যবসায়ী ও স্থানীয়রা জানান, আমরা হঠাৎ করে বন্ধ থাকা ফার্নিচার দোকানে আগুন দেখতে পাই। তালা ভেঙ্গে আগুন নেভাতে চেষ্টা করি, কিন্তু আগুনের তীব্রতা বাড়তে থাকে পরে লাকসাম থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে প্রায় এক ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তারা আরো জানান আমাদের মনে হয় বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে।


এ ব্যাপারে দোকান মালিক ইউসুফ জানান, আমি আমাদের জমি সংক্রান্ত বিষয়ে আদালতে মামলা দায়ের করি। আদালত থেকে দুপুরে নোটিশ আসার পর রাতে মক্রবপুর গ্রামের আব্দুল মমিনের ছেলে শিপন, বেল্লাল ও সিরাজ আমার দোকানে আগুন লাগিয়ে দিয়ে সব কিছু পুড়িয়ে ছাই করে দিয়েছে।


লাকসাম ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন অফিসার মো: সফিক জানান, অগুনে ফার্নিচার দোকানটির অনেক মালামাল পুড়ে গেছে। কিভাবে আগুন লেগেছে সঠিক কারন তদন্ত সাপেক্ষে বলা যাবে। তাবে দোকানটির ইলেক্ট্রিক তার ও টেলিভিশন পোড়া ছিলো। আমরা আরো আগে ঘটনাস্থলে যেতে পারতাম। কিন্তু লাকসাম বাইপাস এলাকায় যানজট ছিলো এবং রাস্তায় অনেক গুলো স্পিড ব্রকার থাকায় কিছু সময় নষ্ট হয়েছে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ