কুমিল্লার মনোহরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক অবহিতকরণ সভা - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লার মনোহরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক অবহিতকরণ সভা



মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

‘নিয়ম মেনে অবকাঠামো গড়ি, জীবন ও সম্পদের ঝুঁকি হ্রাস করি’ এ প্রতিপাদ্য নিয়ে কুমিল্লার মনোহরগঞ্জে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় কর্তৃক বাস্তবায়িত বিভিন্ন কর্মসূচি এবং প্রকল্প বিষয়ক অবহিতকরণ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসের যৌথ আয়োজনে মঙ্গলবার দিনব্যাপী উপজেলা পরিষদ মিলনায়তনে ইউপি চেয়ারম্যান, সচিব ও সদস্যদের নিয়ে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।


উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানার সভাপতিত্বে ও প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোহাম্মদ ওয়াসিমের সঞ্চালনায় কর্মশালায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন।


বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মোঃ মনিরুল হক, জেলা পরিষদ সদস্য আব্দুল কাইয়ুম চৌধুরী, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম, আফরোজা কুসুম ও উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক কামাল হোসেন।


কর্মশালায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিপুলাসার ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলাল, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান শাহীন জিয়া, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হিরণ, খিলা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া প্রমুখ। এসময় সকল ইউনিয়ন পরিষদের সচিব ও সদস্যগণ উপস্থিত ছিলেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ