লাকসামে তুতিগঙ্গা ইয়ুথ সোসাইটির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে তুতিগঙ্গা ইয়ুথ সোসাইটির কৃতি শিক্ষার্থী সংবর্ধনা ও শীতবস্ত্র বিতরণ



নিজস্ব প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে একটি অরাজনৈতিক স্বেচ্ছাসেবী সংগঠন তুতিগঙ্গা ইয়ুথ সোসাইটির উদ্যোগে গতকাল মঙ্গলবার বিকেলে উপজেলার কান্দিরপাড় ইউপির তুতিগঙ্গা ঈদগা মাঠে পিইসি ও জেএসসি কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা ও এলাকার অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। 


সংগঠনের সভাপতি ওমর ফারুকের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশিষ্ট সাংবাদিক, কলামিষ্ট ও গবেষক এম এস দোহা। বিশেষ অতিথি ছিলেন লাকসাম মনোহরগঞ্জ ছাত্র কল্যাণ পরিষদের উপদেষ্টা, ঢাকা জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সাবেক ছাত্রলীগ নেতা লুৎফুর রহমান, লাকসাম প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক আরিফুর রহমান স্বপন, সাপ্তাহিক আমাদের অধিকার সম্পাদক কামাল উদ্দিন, সাপ্তাহিক কুমিল্লা’র ব্যবস্থাপনা সম্পাদক জাফর আহমেদ, সাপ্তাহিক লাকসাম’র ভারপ্রাপ্ত সম্পাদক নুর উদ্দিন জালাল আজাদ, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায়ক হুমায়ূন কবির মানিক, সাংবাদিক মাসুদুর রহমান, শহীদ আবুল খায়ের উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আবুল খায়ের, বিশিষ্ট সমাজসেবক আবদুস সাত্তার বেপারী, মোরশেদ আলম অর্প।


এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংগঠনের উপদেষ্টা জসিম উদ্দিন, সাধারণ সম্পাদক মনোয়ার সজীব, সাংগঠনিক সম্পাদক মাহবুব আলম, অর্থ সম্পাদক রাসেল পাটোয়ারী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাসিবুল রায়হান, সহ অর্থ সম্পাদক আবদুল্লাহ আল মাহমুদ ফয়সাল, সদস্য রবিউল আলম রিংকু, মোঃ শাওন, জহিরুল পাটোয়ারী, কামাল হোসেন, মাহমুদুল হাসান রিপন, শাকিল, বেলায়েত হোসেন, জসিম উদ্দিন, বাপ্পী, ইকবাল। অনুষ্ঠানে প্রধান অতিথি ও অন্যান্য অতিথিরা শিক্ষার্থীদের মাঝে সম্মাননা ক্রেষ্ট ও শিক্ষা সামগ্রী এবং শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ