নাঙ্গলকোটে দুর্ধর্ষ চুরি - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে দুর্ধর্ষ চুরি



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোট পৌর এলাকার শ্রীহাস্য গ্রামের উত্তর পাড়া মজুমদার বাড়ীতে দুর্ধর্ষ চুরির ঘটনা ঘটেছে। চুরির ঘটনায় গতকাল শুক্রবার নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন ওই বাড়ীর সিরাজুল ইসলাম মজুমদারের ছেলে রহিম উল্লাহ মজুমদার। গত বুধবার দিবাগত গভীর রাতে তাদের ঘরে প্রবেশ করে চোরদল কয়েকটি আলমারির তালা ভেঙ্গে সর্বস্ব লুটে নেয়।


অভিযোগ সূত্রে জানা যায়, বুধবার রাতে পৌর এলাকার শ্রীহাস্য গ্রামের রহিম উল্লাহ মজুমদার ও তার পরিবার বাড়ীতে না থাকার সুযোগে চোরদল তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে। চোরদল ষ্ট্রিল ও কাঠের ৩টি আলমারির তালা ভেঙ্গে নগদ এক লাখ টাকা, দেড় ভরি স্বর্ণালংকার, জাতীয় পরিচয়পত্র, জমির কাগজপত্র ও মাস্টার রহিম উল্লাহর শিক্ষাগত যোগ্যতার সনদপত্র গুলো চুরি করে নিয়ে যায়। ভোররাতে ফজর নামাজ পড়তে যাওয়ার সময় পাশের বাড়ীর জসিম উদ্দিন ঘরের দরজা জানালা খোলা দেখে বাড়ীর লোকদের ডেকে আনে। সবাই এসে দেখে মাস্টার রহিম উল্লাহ মজুমদারের ঘরের আসবাবপত্র এলোমেলো ও আলমারি গুলো ভাঙ্গা দেখতে পায়।


এ ব্যাপারে ওই গ্রামের মাওলানা মোস্তফা কামাল বলেন, তারা ফসলি জমি বন্ধক দিয়ে এক লাখ টাকা গ্রহণ করে ঘরে রাখে। আমার মনে হয় টাকা ঘরে আছে এ বিষয়টি জেনেই এ ঘটনা ঘটিয়েছে।


অভিযোগ তদন্তকারী কর্মকর্তা নাঙ্গলকোট থানার উপ পরির্দশক (এসআই) মফিজুল ইসলাম বলেন, অভিযোগ পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ