মনোহরগঞ্জে ডা. মকবুল আহমেদের দাফন সম্পন্ন - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে ডা. মকবুল আহমেদের দাফন সম্পন্ন



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার মৈশাতুয়া ইউনিয়নের সমশেরপুর গ্রামে ডা. মকবুল আহমেদের দাফন সম্পন্ন হয়েছে।বৃহস্পতিবার বাদ যোহর জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়।


পারিবারিক সূত্রে জানা যায়, মরহুম ডা. মকবুল আহমেদ দীর্ঘদিন ধরে বার্ধ্যক্যজনিত নানা রোগে আক্রান্ত ছিলেন। বুধবার রাত সাড়ে ৯টায় নিজ বাড়িতে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৮০ বছর। তিনি স্ত্রী, ৩ ছেলে, ৫ মেয়েসহ অসংখ্য আত্মীয় স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুম ডা. মকবুল আহমেদ মৈশাতুয়া ইউনিয়নের দুই মেয়াদের নিবাচিত সদস্য এবং কালিয়াপুর বাজার ও কালিয়াপুর আলিম মাদ্রাসার প্রতিষ্ঠাতা ছিলেন। জীবদ্দশায় তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নমূলক কাজে অংশগ্রহণের পাশাপাশি সমাজসেবায় অনন্য অবদান রাখেন।


মরহুমের জানাযার নামাজে দৈনিক আজকের জীবন সম্পাদক মো. সফিকুর রহমান সফিক, কালিয়াপুর আলিম মাদ্রাসার অধ্যক্ষ অজি উল্লাহ, মাওলানা সৈয়দ আহমেদ, মাষ্টার তাজুল ইসলাম, প্রাক্তণ ব্যাংক কর্মকর্তা সফিকুল ইসলাম, মনোহরগঞ্জ প্রেসক্লাবের আহবায় মো. হুমায়ুন কবির মানিক, যুগ্ম আহবায়ক আব্দুল বাকি মিলনসহ স্থানীয় সকল শ্রেণি-পেশার ধর্মপ্রাণ মুসল্লিরা অংশগ্রহণ করেন। মরহুম ডা. মকবুল আহমেদের আত্মার মাগফেরাত কামনায় দেশ-বিদেশের সকল শুভাকাঙ্খীদের কাছে দোয়া কামনা করেছেন মরহুমের পুত্র মিজানুর রহমান।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ