করোনা সচেতনতায় মাইক হাতে প্রচারণায় ইউপি চেয়ারম্যান - খবর তরঙ্গ
শিরোনাম :
বাড়ী-বাড়ী গিয়ে খাদ্য ও জীবাণুনাশক বিতরণ

করোনা সচেতনতায় মাইক হাতে প্রচারণায় ইউপি চেয়ারম্যান



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রামণরোধে পরিচ্ছন্নতা, সতর্কতা ও সামাজিক দূরত্ব বজায় রাখার নির্দেশনা দিয়ে প্রায় দু’ সপ্তাহ ধরে গ্রামে, পাড়ায় ও মহল্লায় মাইক হাতে নিয়ে প্রচারণা চালিয়ে যাচ্ছেন নাঙ্গলকোটের বাঙ্গড্ডা ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার। বিশেষ প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না আসার আহবানও জানাচ্ছেন তিনি।

ইউনিয়নের বিভিন্ন বাজারে জনসাধারণকে জীবাণুমুক্ত রাখতে হাত ধোয়ার জন্য বেসিন বসিয়েছেন। ইউনিয়নের অধিকাংশ স্থানে জীবাণুনাশক স্প্রে করা হয়। হতদরিদ্র ও দুস্থ পরিবারের লোকজনের হাতে তুলে দিচ্ছেন মাস্ক ও সাবান। এছাড়া, গতকাল বুধবার ইউনিয়নের ৪ শ’ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী, সাবান, বিøচিন পাউডার ও জীবাণুনাশক লিকুইড বিতরণ করা হয়। বিতরণ কালে উপস্থিত ছিলেন বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান শাহজান মজুমদার, ইউনিয়ন স্বাস্থ্য কেন্দ্রের উপসহকারী মেডিকেল অফিসার জসিম উদ্দিন, ইউপি সদস্য তাজুল ইসলাম, আবু নছর, মনজুল হক, ই¯্রাফিল প্রমুখ।


চেয়ারম্যান শাহজান মজুমদার বলেন, ছাত্র অবস্থা থেকেই জনগণের সঙ্গে সম্পৃক্ত আছি। জনসাধারণের প্রতিটি দুর্যোগে পাশে থাকার চেষ্টা করেছি। জনগণের প্রতিনিধি হিসেবে দায়িত্ব পালন করছি দীর্ঘদিন। জনসচেতনতা বাড়াতে পারলে করোনা ভাইরাস থেকে মুক্তি পাওয়া যাবে। তাই এ প্রচেষ্টা। নিজে বাঁচতে
প্রতিবেশীকে সচেতন করা আবশ্যক তাই সবাইকে সাধ্যমত জনগণের পাশে দাঁড়ানোর আহবান জানাচ্ছি।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ