লাকসামে হতদরিদ্রদের মাঝে কাউন্সিলর শাহজাহান মজুমদারের ত্রান বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে হতদরিদ্রদের মাঝে কাউন্সিলর শাহজাহান মজুমদারের ত্রান বিতরণ



আহসান উল্লাহ, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসাম পৌরসভার ৭নং ওয়ার্ডের কর্মহীন ও হতদরিদ্রদের পাশে দাঁড়ালেন লাকসাম ৭নং ওয়ার্ডের কাউন্সিলর শাহজাহান মজুমদার।

করোনা প্রাদুর্ভাবের ক্রান্তিকালে গত শুক্র ও শনিবার নিজের ওয়ার্ডের সাড়ে ৫ শতাধিক হতদরিদ্র পরিবারের মাঝে মাননীয় এলজি আরডি মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের নির্দেশনা ক্রমে লাকসাম পৌরসভা ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী এবং তার ব্যক্তিগত সহযোগিতায় চাউল, ডাল, আলু, তেল সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেন।

বিভিন্ন উৎসব-আয়োজন এবং দুর্যোগকালে এলাকার হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা করে থাকেন কাউন্সিলর শাহাজান মজুমদার, তার উদার মানসিকতার জন্য তিনি জনসাধারণের কাছে তিনি বেশ প্রসংশিত ও প্রিয়।

ত্রাণ বিতরণ প্রসঙ্গে শাহাজান মজুমদার বলেন, ‘করোনা ভাইরাস সংক্রমণের কারণে সারা বিশ্বের ন্যায় আমাদের দেশেও অঘোষিত লকডাউন চলছে। এমতাবস্থায় সন্তান-সন্তুতি নিয়ে বিপাকে পড়া জনসাধারণের মাঝে মাননীয় এলজি আরডি মন্ত্রী জনাব মোঃ তাজুল ইসলাম এমপি মহোদয়ের নির্দেশনা ক্রমে লাকসাম পৌরসভা ও উপজেলা ভাইস চেয়ারম্যান মহব্বত আলী এবং আমার ব্যক্তিগত উদ্যেগে সাধ্য মত ত্রাণ বিতরণ করেছি এলাকার মানুষ আমার প্রান তাদের এ সময়ে আরো বেশী করে পাশে দাড়াঁতে পারলে আমি খুশি হতাম । স্ব স্ব এলাকায় সরকারি সহায়তার পাশাপাশি নিজ নিজ উদ্যোগে হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতে আমি বিত্তবানদেরকে আহবান জানাচ্ছি।’


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ