বিপুলাসার ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলালের ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

বিপুলাসার ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলালের ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ



বিপুলাসার ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলালের ব্যক্তিগত অর্থায়নে ত্রাণ বিতরণ মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

ব্যক্তিগত অর্থায়নে ৪ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বিপুলাসার ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলাল। শনিবার দিনব্যাপী দুই ছেলেকে সঙ্গে নিয়ে করোনা ভাইরাসের প্রকোপে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্রদের হাতে হাতে তিনি পেঁয়াজ, ডাল, ছোলা, তেল, আলু, চিনি, লবন ও সাবান তুলে দেন।

সরকারি বরাদ্দের পাশাপাশি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলালের ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী পেয়ে সন্তুষ্ট ইউনিয়নবাসী। তিনি দীর্ঘদিন যাবৎ বিপুলাসার ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করার সুবাধে চেয়ারম্যান নির্বাচিত হওয়ার আগে থেকেই বিভিন্ন উৎসব-আয়োজন ও প্রাকৃতিক দুর্যোগকালে নিজ এলাকার হতদরিদ্রদের সার্বিক সহায়তা করে আসছেন। সাম্প্রতিক প্রেক্ষাপটে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির ক্ষেত্রেও অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন তিনি। ইতোমধ্যে ইউনিয়নব্যাপী সচেতনতামূলক লিফলেট ও মাস্ক বিতরণ করেছেন। জীবানুনাশক স্প্রে অব্যাহত রেখেছেন।

সংকট উত্তরণ অবধি কর্মহীন ও হতদরিদ্র জনসাধারণের পাশে থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে ইউপি চেয়ারম্যান সায়েদুর রহমান দুলাল বলেন, ‘বর্তমান প্রেক্ষাপটে করোনার প্রকোপে সমাজের নিন্মবিত্ত মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। এরা অর্ধাহারে-অনাহারে দিন কাটালেও লজ্জার কারণে তারা মুখ খুলে কারো কাছে কিছু চাইবে না।


তাই মাননীয় স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলামের নির্দেশনা বাস্তবায়নে আমাদের উচিৎ সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত তহবিল থেকেও মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়া। স্ব স্ব এলাকার কর্মহীন ও হতদরিদ্রদের মানুষের পাশে দাঁড়াতে আমি বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।’

ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আমিরুল ইসলাম, নাথেরপেটুয়া পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল, বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক আহŸায়ক মাকসুদুর রহমান, উপজেলা যুবলীগ নেতা নুরুল আলম হীরণ, ইউনিয়ন যুবলীগের সভাপতি ইকবাল মাহমুদ, সাবেক ছাত্রলীগ নেতা নাসির হোসাইন স্বপন, চেয়ারম্যানের ছেলে ইঞ্জিনিয়ার সাইফুর রহমান সুমন, আরিফুর রহমান রাজু প্রমুখ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ