লাকসাম পৌরসভার ৬ নং ওয়ার্ডের ১১শত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন কাউন্সিলর দিদার - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসাম পৌরসভার ৬ নং ওয়ার্ডের ১১শত পরিবারের হাতে খাদ্য সামগ্রী তুলে দিলেন কাউন্সিলর দিদার



লাকসাম প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

দেশব্যাপী করোনো ভাইরাসের কারনে মানুষের জীবন যাত্রা থমকে গেছে। এমন পরিস্থিতিতে সরকারের ঘোষিত কর্মসূচী বাস্তবায়নে আলোকে মাননীয় এলজিআরডি মন্ত্রী মোঃ তাজুল এমপির নির্দেশে হতদরিদ্র ও নিম্নআয়ের মানুষের মাঝে লাকসাম পৌরসভার প্যানেল মেয়র-২ ও ৬ নং ওয়ার্ডের কাউন্সিলর মোঃ আবদুল আলিম দিদার পৌর শহরের পশ্চিমগাঁও ও বাতাখালী এলাকার সবকয়টি মহল্লায় বিনামূল্যে এই খাদ্য সামগ্রী ঘরে ঘরে গিয়ে পৌঁছে দিচ্ছেন।


কাউন্সিলর আবদুল আলিম দিদার বলেন- মাননীয় এলজিআরডি মন্ত্রী, পৌরসভা এবং আমার এলাকার বিত্তবান ও আমার ব্যক্তিগত অনুদানসহ আমি ফান্ড গঠন করেছি। এলাকার রাজনৈতিক ব্যক্তিবর্গ, সমাজকর্মী ও মসজিদের ইমাম, শিক্ষক এককথায় সকল পেশাশ্রনীর মানুষের মতামতের ভিত্তিতে আমি প্রতিটি ঘরে ঘরে গিয়ে গরীব অসহায় ও নিম্ন-আয়ের মানুষের মাঝে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি।


তিনি বলেন- আমার এলাকায় ত্রাণের পাশাপাশি চিকিৎসা সেবা কার্যক্রম চালু করেছি। খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচী সোমবার থেকে আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন। একই সাথে তিনি প্রতিবেদককে জানান- ৩ দিন ব্যাপী ১১শত পরিবারকে খাদ্য সামগ্রী সহায়তা করাহবে । তিনি সমাজের সকল বিত্তবানদের এগিয়ে আসার আহবান জানান।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ