নাঙ্গলকোটে গভীররাতে ভ্যান চালিয়ে দরিদ্র ও কর্মহীনদের ঘরে খাদ্য পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে গভীররাতে ভ্যান চালিয়ে দরিদ্র ও কর্মহীনদের ঘরে খাদ্য পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার



নাঙ্গলকোটে গভীররাতে ভ্যান চালিয়ে দরিদ্র ও কর্মহীনদের ঘরে খাদ্য পৌঁছে দিলেন ইউপি চেয়ারম্যান শাহজাহান মজুমদার কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে গভীররাতে নিজে ভ্যান চালিয়ে হতদরিদ্র ও কর্মহীন মানুষের দুয়ারে গিয়ে তাদের ঘুম ভাঙিয়ে চাল, ডাল, তেল, লবণ ও সাবান পৌঁছে দিলেন বাঙ্গড্ডা ইউনিয়ন চেয়ারম্যান শাহজাহান মজুমদার। রবিবার গভীর রাতে তিনি এ খাদ্যসামগ্রী পৌঁছে দেন। ঘুম ভেঙে এসব পেয়ে খুশি করোনাভাইরাসের প্রভাবে বেকার মানুষগুলো। তাদের কাছে এটি স্বপ্ন মনে হয়েছে।


চেয়ারম্যান শাহজাহান মজুমদার জানান, সরকারী ও ব্যক্তিগত ভাবে তাদের এই সহায়তা অব্যাহত থাকবে। আর দরিদ্র মানুষের পাশে দাঁড়াতে তিনি বিত্তবানদের প্রতিও আহবান জানিয়েছেন। তিনি আরো জানান, পারিবারিক ভাবে নিজেদের অর্থায়নে খাদ্য সহায়তার কাজ শুরু করেছেন। এ ব্যাপারে অর্থের যোগান দিচ্ছেন চেয়ারম্যানের চাচাত ভাই মোশারফ হোসেন মজুমদার, রাকিব হোসেন মজুমদার, ইকবাল হোসেন মজুমদার। চেয়ারম্যানের ভাই জাপান প্রবাসী আসাদুজ্জামান মজুমদার লিটন, হুমায়ুন কবির মজুমদার ও চেয়ারম্যানের সহধর্মিণী বাঙ্গড্ডা বাদশা মিয়া স্কুল এন্ড কলেজের বাংলা প্রভাষক মিসেস শাহিনা বেগম।


বিতরণের জন্য তারা বেছে নিয়েছেন রাতের আঁধারকে। রাতের শুনশান নীরবতাকে ভেদ করে তারা ছুটে চলেছেন হতদরিদ্র ও কর্মহীনদের ঘর ঘরে। দরজায় গিয়ে কড়া নেড়ে মানুষের হাতে তুলে দিচ্ছেন চাল, ডালসহ ৫ প্রকারের ১৪ কেজি খাদ্যদ্রব্য। দিনেরবেলায় অনেক মানুষ জড়ো হয়ে যায় এবং অনেকে প্রয়োজন থাকার পরও লোকলজ্জায় নিতে পারেনা তাই রাতে বিতরণ করছেন চেয়ারম্যান শাহজাহান মজুমদার।


ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন চেয়ারম্যান শাহজাহান মজুমদারের চাচা দেলোয়ার হোসেন মজুমদার, ইউপি সদস্য খোরশেদ আলম, সাবেক ইউপি সদস্য মাহবুবুল হক, সমাজ সেবক ও ব্যবসায়ী জামাল হোসেন, মোহন মিয়া প্রমুখ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ