পেরুল উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চুর উদ্যোগে ত্রাণ বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

পেরুল উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চুর উদ্যোগে ত্রাণ বিতরণ



পেরুল উত্তর ইউনিয়নে আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চুর উদ্যোগে ত্রাণ বিতরণ মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

ব্যক্তিগত অর্থায়নে ২ শতাধিক পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছেন কুমিল্লার লালমাই উপজেলা আওয়ামী লীগের সদস্য ও পেরুল উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এনামুল হোসেন বাচ্চু। ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুল হোসেন সৈকতের সহযোগিতায় সোমবার দিনব্যাপী করোনা ভাইরাসের প্রকোপে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্রদের হাতে হাতে তিনি নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী তুলে দেন।


সরকারি বরাদ্দের পাশাপাশি আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চুর ব্যক্তিগত তহবিল থেকে ত্রাণ সামগ্রী পেয়ে সন্তুষ্ট ইউনিয়নবাসী। তিনি দীর্ঘদিন যাবৎ সপরিবারে আওয়ামী রাজনীতিতে সম্পৃক্ত রয়েছেন। বিভিন্ন উৎসব-আয়োজন ও প্রাকৃতিক দুর্যোগকালে ব্যক্তিগত অর্থায়নে নিজ এলাকার হতদরিদ্রদের সার্বিক সহায়তা করে আসছেন এনামুল হোসেন বাচ্চু। সাম্প্রতিক প্রেক্ষাপটে করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির ক্ষেত্রেও অগ্রণী ভূমিকা রেখে যাচ্ছেন তিনি। সামাজিক কর্মকান্ডে তার সক্রিয় ভূমিকায় ইউনিয়নবাসী উজ্জীবিত। আগামী দিনে আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চুকে পেরুল উত্তর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হিসেবে দেখতে চান এলাকাবাসী।


সাম্প্রতিক সংকট উত্তরণ অবধি কর্মহীন ও হতদরিদ্র জনসাধারণের পাশে থেকে সার্বিক সহযোগিতা অব্যাহত রাখার প্রত্যয় ব্যক্ত করে আওয়ামী লীগ নেতা এনামুল হোসেন বাচ্চু বলেন ‘বর্তমান প্রেক্ষাপটে করোনার প্রকোপে সমাজের নি¤œবিত্ত মানুষেরা কর্মহীন হয়ে পড়েছে। তাই মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামালের নির্দেশনা বাস্তবায়নে আমাদের উচিৎ সরকারি বরাদ্দের পাশাপাশি ব্যক্তিগত অর্থায়নে মানবিক সহায়তার হাত বাড়িয়ে দেয়া।


স্ব স্ব এলাকার কর্মহীন ও হতদরিদ্রদের মানুষের পাশে দাঁড়াতে আমি সামর্থবানদের প্রতি আহবান জানাচ্ছি।’ পেরুল উত্তর ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক আরিফুল হোসেন সৈকত বলেন ‘বর্তমান সংকট মোকাবেলা আমাদের জন্য একটি বড় চ্যালেঞ্জ। দেশ ও জাতির ক্রান্তিলগ্নে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল সহ বর্তমান সরকারের মন্ত্রী পরিষদ নিরলস কাজ করে যাচ্ছে। তৃণমূল পর্যায়েও আমাদের উচিৎ কর্মহীন ও হতদরিদ্রদের পাশে দাঁড়িয়ে সাম্প্রতিক সংকট উত্তরণে সরকারকে সহযোগিতা করা।’


ত্রাণ বিতরণকালে ইউপি সদস্য আনোয়ার হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের যগ্ম সাধারণ সম্পাদক ওহিদুর রহমান মাসুম, স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক কৌশিক আহমেদ, আওয়ামী লীগ সদস্য মোঃ মহিন সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ