নাঙ্গলকোটে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে করোনার উপসর্গ নিয়ে একজনের মৃত্যু



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে করোনার উপসর্গ জ্বর, ডায়রিয়া ও গলা ব্যাথা নিয়ে আজ মঙ্গলবার সকালে মোশাররফ হোসেন ( ৪০) নামে একজনের মৃত্যু হয়েছে। সে উপজেলার দোলখাঁড় ইউনিয়নের দোলখাঁড় তালুকদার বাড়ির আলী আক্কাছের ছেলে। সে নর্সারী ব্যবসায় জড়িত ছিল। তাঁর ২ ছেলে ১ মেয়ে রয়েছে। উপজেলা স্বাস্থ্য বিভাগ তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরন করেছে। গতকাল দুপুরে করোনা আক্রান্ত রোগীদের দাফনে গঠিত উপজেলা দাফন কমিটি বিশ্ব স্বাস্থ্য সংস্থার গাইড লাইন অনুযায়ী তাঁর দাফন সম্পন্ন করেছে।


স্থানীয় ইউ পি সদস্য জামাল হোসেন বলেন মেশারফ হোসেনের বাড়িটি ঘনবসতিপূর্ণ এলাকায় অবস্থিত। তিনি তাঁর বাড়িসহ পুরো এলাকাটি লক ডাউনের দাবি জানান।


উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনাকর্মকর্তা ডাক্তার দেবদাস দেব বলেন, সে গত ১৫ দিন থেকে জ্বেের আক্রান্ত ছিল। গত ৪দিন থেকে তাঁর ডায়রিয়া। এছাড়া হালকা গলা ব্যাথা ছিল। গতকাল সকালে হঠাৎ করে সে মারা যায়। আমরা তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করেছি। রিপোর্ট পাওয়া গেলে সে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছে কিনা জানা যাবে।


উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বলেন উপজেলা স্বাস্থ্য বিভাগের মেডিকেল টিম তাঁর নমুনা সংগ্রহ করে আইইডিসিআরে প্রেরণ করেছে। রিপোর্ট পাওয়া গেলে সে করোনা আক্রান্ত হয়ে মারা গেছে কিনা জানা যাবে।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ