আড়াই শ’ হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ালো বেলঘরের ব্যবসায়ী ও প্রবাসীরা - খবর তরঙ্গ
শিরোনাম :

আড়াই শ’ হতদরিদ্র পরিবারের পাশে দাঁড়ালো বেলঘরের ব্যবসায়ী ও প্রবাসীরা



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

আড়াই শ’ কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালো কুমিল্লার লালমাই উপজেলার বেলঘর উত্তর ইউনিয়নের বেলঘর গ্রামের ব্যবসায়ী ও প্রবাসীরা। বৃহস্পতিবার বেলঘর গ্রামের ব্যবসায়ী হাজী আবদুল মালেক, আবদুল মান্নান, নুরুল আমীন, প্রবাসী আবুল খায়ের, ফরিদ মিয়া ও কবির হোসেনের অর্থায়নে করোনার প্রকোপে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।


খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, ভুশ্চি পুলিশ তদন্তকেন্দ্রের ইনচার্জ রফিকুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক মজুমদার, বেলঘর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সদস্য মাস্টার আব্দুল আউয়াল, ইউনিয়ন যুবলীগের যুবলীগের আহ্বায়ক আনোয়ার হোসেন, ইউপি সদস্য দেলোয়ার হোসেন, জসিম উদ্দিন, সাবেক ইউপি সদস্য ফরিদ আহমেদ সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ।


সংকট উত্তরণ অবধি কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে থাকার প্রত্যয় ব্যক্ত করে ব্যবসায়ী হাজী আবদুল মালেক বলেন, ‘সাম্প্রতিক প্রেক্ষাপটে করোনার আগ্রাসনে জনজীবন বিপর্যস্ত হয়ে পড়েছে। বিপাকে পড়েছেন সমাজের নিম্নবিত্ত মানুষেরা। আমরা আমাদের সাধ্যমত কর্মহীন ও হতদরিদ্র মানুষের পশে দাঁড়ানোর চেষ্টা করেছি। যার যার অবস্থান থেকে মানবতার কল্যাণে এগিয়ে আসতে আমি বিত্তবানদের প্রতি আহবান জানাচ্ছি।’


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ