কুমিল্লায় ছাত্রলীগ নেতার ফ্রি কাঁচাবাজার - খবর তরঙ্গ
শিরোনাম :

কুমিল্লায় ছাত্রলীগ নেতার ফ্রি কাঁচাবাজার



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

‘ঘরে বসে পাবেন ফ্রি কাঁচাবাজার’ এ ব্যানারে কুমিল্লায় মানুষের ঘরে ঘরে নিত্যদিনের তরকারি পৌঁছে দিচ্ছেন ছাত্রলীগের একঝাঁক কর্মী। ছাত্রলীগ নেতা এম রুবেল হোসেনের উদ্যোগে কুমিল্লা শহরতলীর কুচাইতলী-বারপাড়া এলাকায় বুধ ও বৃহস্পতিবার আলু, লাউ, বেগুন, টমেটো, বাঁধাকপি, পেঁয়াজ ও শাকসহ সাত পদের কাঁচা তরকারি বিতরণ করা হয়। সপ্তাহব্যাপী কুমিল্লার বিভিন্ন এলাকায় বিতরণ কার্যক্রম চলবে বলে জানিয়েছেন ছাত্রলীগ নেতা এম রুবেল হোসেন।


করোনা সংক্রমণের ক্রান্তিকালে ছাত্রলীগের ব্যতিক্রমী উদ্যোগকে স্বাগত জানিয়েছেন নগরবাসী। ইতোমধ্যে ফ্রি কাঁচাবাজারের ছবি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ভাইরাল হলে আলোচনার ঝড় ওঠে। হতদরিদ্র মানুষের দুর্দিনে ছাত্রলীগ নেতার মহতী উদ্যোগকে অনুকরণীয় বলে উল্লেখ করেছেন বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ।


এ বিষয়ে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক এম. রুবেল হোসেন বলেন, লোক দেখানোর জন্য এ উদ্যোগ নয়। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ বাস্তবায়নের লক্ষ্যে কর্মহীণ ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়াতেই এ উদ্যোগ। কোন মানুষ যেন খাবারের জন্য কষ্ট না পায়, এজন্যই নিজস্ব অর্থায়নে আমাদের এই ক্ষুদ্র প্রয়াস। সাতদিন পর্যন্ত এ বিতরণ কার্যক্রম চলবে। পরবর্তীতে আবারো আলোচনার মাধ্যমে আমরা সম্মিলিত ভাবে মানুষের পাশে দাঁড়ানোর সিদ্ধান্ত নেবো। আগামীদিনেও এভাবে মানুষের পাশে থাকবে কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগ।


উল্লেখ্য, ইঞ্জিনিয়ার এম. রুবেল হোসেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক হিসাবে দায়িত্ব পালন করছেন। এর আগে তিনি কুমিল্লা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করেছেন। বর্তমানে তিনি আইন বিষয়ে অধ্যয়নরত আছেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ