নাঙ্গলকোটে জোর পূর্বক সম্পত্তি দখলে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা : আহত ২ - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে জোর পূর্বক সম্পত্তি দখলে বাধা দেয়ায় সন্ত্রাসী হামলা : আহত ২



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটের রায়কোট ইউনিয়নের কুকিরিখিল গ্রামে জোর পূর্বক জমি দখলের চেষ্টা করলে জমির মালিক ওই গ্রামের রঙ্গু মিয়ার ছেলে প্রভাষক নজির আহম্মেদ (৪৮) ও তার স্ত্রী নাছরিন খানমের (৩৫) উপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটে। গত মঙ্গলবার বিকেলে একই বাড়ীর ওসমান আলীর ছেলে শাহআলম, তার স্ত্রী রাহেলা বেগম, বোন রোখসানা বেগম, ছেলে কবির আহম্মেদ’সহ কয়েকজন সন্ত্রাসী তাদের উপর দেশীয় অশর দিয়ে হামলা করে আহত করে। আহতদের নাঙ্গলকোট উপজেলা হাসপাতালে ভর্তি করা হয়। এ ব্যাপারে আহত প্রভাষক নজির আহম্মেদ বাদী হয়ে নাঙ্গলকোট থানায় অভিযোগ দায়ের করেন।


অভিযোগ সূত্রে জানা যায়, প্রভাষক নজির আহম্মেদ তার দাদা আজমত আলী থেকে দলিল সূত্রে এই সম্পত্তিতে মলিক হইয়া দীর্ঘ ৪০ বছর যাবৎ বসত ঘর নির্মাণ করে বসবাস করে আসছে। তিনি কুমিল্লায় পরিবার নিয়ে বসবাস করার সুবাধে একই বাড়ীর শাহআলম ও তার সন্ত্রাসী বাহিনী নিয়ে তার বসত ঘর জোর পূর্বক দখল করার চেষ্টা করে আসছে। গত মঙ্গলবার শাহআলম একদল সন্ত্রাসী বাহিনী নিয়ে প্রভাষক নজির আহম্মেদের ঘর ভাংচুর, লুটপাট ও জবর দখলের চেষ্টা করে। এসময় নজির আহম্মেদ ও তার স্ত্রী বাধা দেয়। এতে ক্ষিপ্ত হয়ে শাহআলম ও তার সন্ত্রাসী বাহিনী মারপিট করতে থাকে।

ক্ষতিগ্রস্থ প্রভাষক নজির আহম্মেদ বলেন, আমার বসত ভিটি শাহআলম ও তার সন্ত্রাসী বাহিনী দখল দীর্ঘদিন যাবৎ দখল করার চেষ্টা করে আসছে। আমি বাধা দেয়ায় সে আমাদের উপর হামলা করে গুরুতর আহত করে। তারা সামাজিক যোগাযোগ মাধ্যমে আমার ও আমার স্ত্রীকে খুনি, সন্ত্রাসী আখ্যা দিয়ে নানান রকম মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। এ ব্যাপারে আমি নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ দায়ের করেছি। এ বিষয়ে আমি প্রশাসনের হস্তক্ষেপ কমনা করছি।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ