টিউশনির টাকায় লাকসামে ছাত্রলীগ নেতার মানবিক সহায়তা - খবর তরঙ্গ
শিরোনাম :

টিউশনির টাকায় লাকসামে ছাত্রলীগ নেতার মানবিক সহায়তা



মোজাম্মেল হক আলম, (খবর তরঙ্গ ডটকম)

‘পড়াশোনার পাশাপাশি বেশ কয়েকটি টিউশনি করাই। সেখান থেকে আমার পড়ালেখার খরচ চালিয়ে কিছু টাকা জমা করেছিলাম’। করোনা ক্রান্তিকালে লাকসাম পৌর শহরের ৪নং ওয়ার্ডে কর্মহীন, দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে মানবিক সহায়তা হিসেবে টিউশনির টাকায় সামান্য উপহারটুকু তাদের হাতে তুলে দিতে পেরে আনন্দ লাগছে। ওইসব মানুষদের মাঝে কষ্টার্জিত টিউশনির টাকায় খাদ্য সামগ্রী বিতরণ করে এমন আনন্দের কথা প্রকাশ করেন ছাত্রলীগ নেতা অপু দাশ অনিক।


ওই ছাত্রলীগ নেতা লাকসাম পৌর শহরের ৪নং ওয়ার্ডে উত্তর লাকসাম ও পেয়ারাপুর গ্রামের কর্মহীন, খেটে খাওয়া, অস্বচ্ছল প্রায় অর্ধশতাধিক পরিবারের বাড়ি বাড়ি গিয়ে তার টিউশনির টাকায় চাল, ডাল, তেল, আলু সহ নিত্যপ্রয়োজনীয় খাদ্য সামগ্রী পৌঁছে দিয়ে আসেন। এর আগে করোনার প্রকোপ দেখা দিলে ওই ছাত্রলীগ নেতা সুরক্ষা উপকরণ নিয়ে সাধারণ মানুষের পাশে জীবনের ঝুঁকি দাঁড়িয়েছিলেন।


অপু দাশ অনিক জানান, টিউশনি আর টিফিনের টাকা বাঁচিয়ে জমানো টাকায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করেছেন তিনি। পড়াশোনার পাশাপাশি বেশ কয়েকটি টিউশনি করেন সে। সেখান থেকে পড়ালেখার খরচ চালিয়ে কিছু টাকা জমা করেছিল। সেই টাকা দিয়ে অসহায় মানুষের জন্য তার এই সামান্য উপহার।
তার এই মহতী কর্মকান্ডে পাশে থেকে সহযোগিতা করেছেন, ছাত্রলীগ নেতা চয়ন সাহা, শুভ দাস, বিনয় বর্মন, প্রান্ত দাশ, আনন্দ দেবনাথ, সজিব বর্মন, সমির বর্মন প্রমুখ।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ