নাঙ্গলকোটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচারের প্রতিবাদে মানববন্ধন



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোট উপজেলার মক্রবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মুকুল ও মক্রবপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক মোবারক খানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন টেলিভিশনে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদে এলাকাবাসীর উদ্যোগে গতকাল মঙ্গলবার মক্রবপুর বাজারে মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে। মানববন্ধন শেষে ইউপি চেয়ারম্যানের ব্যাক্তিগত কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে উপস্থিত ছিলেন, উপজেলা যুবলীগ যুগ্ন সাধারণ সম্পাদক মিজানুর রহমান, মক্রবপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগ সভাপতি শাহাবুদ্দিন, মক্রবপুর ইউনিয়ন ছাত্রলীগ যুগ্ন আহবায়ক সাইদুল ইসলাম, ইউপি সদস্য হারুন অর রশিদ মনির, মাহবুবুল হক, ছোয়াব মিয়া, শাহজাহান, রবিউল হক প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, মক্রবপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মুকুল ও মক্রবপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুগ্ন আহবায়ক মোবারক খানের বিরুদ্ধে একটি স্বার্থান্বেষীমহল দীর্ঘদিন ধরে মিথ্যা অপপ্রচার চালিয়ে যাচ্ছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং এর সাথে জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে প্রশাসনের নিকট দাবি জানাই।


পরে ইউপি চেয়ারম্যানের ব্যাক্তিগত কার্যালয়ে অপপ্রচারের প্রতিবাদে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে ইউপি চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী মুকুল বলেন, আগামী ইউপি চেয়ারম্যান নির্বাচনকে সামনে রেখে আমার প্রতিপক্ষ এলাকার কিছু সহজ-সরল ব্যাক্তিদের দিয়ে আমার ও মোবারক খানের বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন টেলিভিশনে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে। আমি এর প্রতিবাদ জানাই।


এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন টেলিভিশনে চেয়ারম্যান ও মোবারক খানের বিরুদ্ধে বক্তব্য প্রদানকারী দুলাল, নয়ন ও শাখাওয়াত হোসেন বলেন, মক্রবপুর বাজারের স‘মিলের স্বত্ত¡াধিকারী মোস্তফা ও ডাঃ জাহাঙ্গীর হোসেন আমাদেরকে চেয়ারম্যান গোলাম মর্তুজা চৌধুরী ও মোবারক খান জুয়া খেলায় পুলিশের নিকট আটকসহ তাদের বিরুদ্ধে বিভিন্ন মিথ্যা অপপ্রচার চালাতে বাধ্য করেন। আসলে মক্রবপুর বাজারে এ ধরণের কোন ধরণের ঘটনা ঘটে নাই।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ