আবারো হতদরিদ্রের পাশে দাঁড়ালেন ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর - খবর তরঙ্গ
শিরোনাম :

আবারো হতদরিদ্রের পাশে দাঁড়ালেন ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

দ্বিতীয় বারের মত কুমিল্লার মনোহরগঞ্জে করোনা ভাইরাসে বিপাকে পড়া কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়ালেন ঢাকা মহানগর উত্তর যুবলীগ নেতা ও ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট ছাত্রলীগের সাবেক সভাপতি ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর। শুক্রবার উপজেলার ঝলম উওর ইউনিয়নের কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে তিনি ব্যক্তিগত অর্থায়নে ইফতার সামগ্রী বিতরণ করেন। এর আগে এপ্রিলের প্রথম সপ্তাহে তিনি ৫ শতাধিক কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরণ করেছেন।


ইফতার সামগ্রী বিতরণকালে ঝলম উওর ইউপি চেয়ারম্যান মো. ইকবাল হোসেন, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের, যুগ্ম আহ্বায়ক আবুল খায়ের, ইউপি সদস্য বশির উল্লাহ পাঠান সহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


খাদ্য সামগ্রী বিতরণ প্রসঙ্গে ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বলেন, ‘বর্তমান পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি আমাদেরও দায়িত্ব রয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা এবং স্থানীয় সরকারমন্ত্রী মোঃ তাজুল ইসলাম এমপির নির্দেশনা বাস্তবায়নে আমি আমার সাধ্য মোতাবেক দ্বিতীয় বারের মত নিজ এলাকার কর্মহীন ও হতদরিদ্র মানুষের পাশে দাঁড়িয়েছি। ইনশাআল্লাহ ভবিষ্যতেও তাদের পাশে থাকবো।’

উল্লেখ্য, ইঞ্জিনিয়ার জাকির হোসেন সাগর বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির সাবেক সহ-সভাপতি এবং ঢাকা পলিটেকনিক ইন্সটিটিউট শাখা ছাত্রলীগের সাবেক সফল সভাপতি। আওয়ামী পরিবারে বেড়ে ওঠা জাকির হোসেন সাগর শৈশব থেকেই উদারমনা। তিনি বিভিন্ন উৎসব-আয়োজন এবং প্রাকৃতিক দুর্যোগকালে এলাকার হতদরিদ্রদের সার্বিক সহযোগিতা করে থাকেন। উদার মানসিকতার জন্য স্থানীয় জনসাধারণের কাছে তিনি বেশ প্রসংশিত।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ