মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যান, সচিব ও মেম্বারদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে ইউপি চেয়ারম্যান, সচিব ও মেম্বারদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ



মোঃ হুমায়ুন কবির মানিক, কুমিল্লা প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, সচিব ও মেম্বারদের মাঝে সুরক্ষা সামগ্রী বিতরণ করা হয়েছে। ১৩ মে বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা ইউপি চেয়ারম্যানদের হাতে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস্, জীবানুনাশক সাবান ও পাউডার তুলে দেন।



উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহেল রানা জানান, স্থানীয় সরকার মন্ত্রণালয়ের বরাদ্দ এবং উপজেলা পরিষদের রাজস্ব তহবিল থেকে উপজেলার আওতাধীন ১১ ইউনিয়নের চেয়ারম্যান, সচিব ও মেম্বারদের মাঝে পিপিই, হ্যান্ড স্যানিটাইজার, গ্লাভস্, জীবানুনাশক সাবান ও পাউডার বিতরণ করা হয়। যাতে করে তারা মাঠ পর্যায়ে কাজ করতে গিয়ে সুরক্ষিত থাকেন। করোনা সংক্রমণের ক্রান্তিকালে জনসাধারণকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকার পরামর্শ দিয়েছেন তিনি।



সুরক্ষা সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আমিরুল ইসলাম, জেলা পরিষদ সদস্য মাষ্টার আব্দুল কাইয়ুম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ ওয়াসিম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ তাজুল ইসলাম চৌধুরী, উপজেলা উন্নয়ন সমন্বয়ক কামাল হোসেন, উপজেলা যুবলীগের আহ্বায়ক দেওয়ান জসিম উদ্দিন, বাইশগাঁও ইউপি চেয়ারম্যান আলমগীর হোসেন, সরসপুর ইউপি চেয়ারম্যান আব্দুল মান্নান, হাসনাবাদ ইউপি চেয়ারম্যান কামাল হোসেন, ঝলম উত্তর ইউপি চেয়ারম্যান ইকবাল হোসেন, ঝলম দক্ষিণ ইউপি চেয়ারম্যান শাহীন জিয়া, মৈশাতুয়া ইউপি চেয়ারম্যান মোস্তফা কামাল, লক্ষণপুর ইউপি চেয়ারম্যান মহিউদ্দিন চৌধুরী, খিলা ইউপি চেয়ারম্যান আল আমিন ভূঁইয়া, উত্তর হাওলা ইউপি চেয়ারম্যান আব্দুল হান্নান হিরণ, নাথেরপেটুয়া ইউপি চেয়ারম্যান মাষ্টার রুহুল আমিন, বিপুলাসার ইউপি চেয়ারম্যান সাইদুর রহমান দুলালসহ সকল ইউনিয়ন পরিষদের সচিব ও মেম্বারগণ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ