করোনা উপসর্গে নাঙ্গলকোটে ২ ব্যক্তির মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

করোনা উপসর্গে নাঙ্গলকোটে ২ ব্যক্তির মৃত্যু



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটে করোনাভাইরাসের উপসর্গ নিয়ে দুইজনের মৃত্যু হয়েছে। সোমবার রাতে মৃত ওই দুই ব্যক্তির নমুনা সংগ্রহ শেষে কবরস্থ করা হয়েছে। তাদের একজনের বাড়ি উপজেলার পুজকরা এবং অন্যজনের বাড়ি মালিপাড়া গ্রামে। বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুসারে তাদেরক অত্যন্ত সতর্কতার সাথে দাফন করা হয়েছে।

জানা যায়, সোমবার নাঙ্গলকোট উপজেলায় দুইজন ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে মারা যায়। তাদের মধ্যে ফারুক আহমেদ (২৫) নামক যুবকের বাড়ি আদ্রা দক্ষিণ ইউনিয়নের পুজকরা গ্রামে। তিনি ওই গ্রামের হানিফ মিয়ার ছেলে। গত কয়েকদিন আগে ফারুক কাজের সন্ধানে খুলনা যায়। সেখানে পায়রা বিদ্যুৎ কেন্দ্রে ১-২দিন শ্রমিক হিসেবে কাজ করার পর তিনি শারীরীকভাবে অসুস্থ হয়ে পড়েন। রোববার তিনি করোনা উপসর্গ জ্বর, কাশি ও বুকব্যাথা নিয়ে নিজ বাড়িতে ফিরে আসেন। সোমবার বিকেল ৫টায় তিনি মৃত্যুবরণ করেন। তার সাথে খুলনা থেকে ওই গ্রামের আরো কয়েকজন আসে বলে জানা গেছে।
করোনা উপসর্গ নিয়ে মৃত্যুবরণকারী অপর ব্যক্তি আবুল কালাম (৫৫), তার বাড়ি রায়কোট দক্ষিণ ইউনিয়নের মালিপাড়া গ্রামে। তার মুল বাড়ি চট্টগ্রামের মীরসরাই হলেও তিনি প্রায় ২০ বছর আগে ওই গ্রামের মৃত ছেরু মিয়ার মেয়েকে বিয়ে করে এখানে বসবাস করে আসছেন। তিনি সোমবার বিকেল সাড়ে ৩টায় জ্বর, কাশি ও সর্দির উপসর্গ নিয়ে মারা যান বলে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. দেব দাস দেব জানান।


উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) লামইয়া সাইফুল জানান, তাদের নমুনা সংগ্রহ করে বিশ্বস্বাস্থ্য সংস্থার গাইডলাইন অনুযায়ী সর্বোচ্চ সতর্কতার সাথে দাফন করা হয়েছে। করোনা সংক্রমণ থেকে রক্ষা পেতে তিনি সকলকে স্বাস্থ্যবিধি মেনে বাসা-বাড়িতে অবস্থানের পরামর্শ দেন।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ