মনোহরগঞ্জে হতদরিদ্র পরিবারে চেয়ারম্যান জাকির হোসেনের ঈদ উপহার - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে হতদরিদ্র পরিবারে চেয়ারম্যান জাকির হোসেনের ঈদ উপহার



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

আসন্ন ঈদুল ফিতরকে সামনে রেখে কুমিল্লার মনোহরগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেনের পক্ষ থেকে চার শতাধিক হতদরিদ্র পরিবারকে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী দেয়া হয়েছে। মঙ্গলবার উপজেলার বিপুলাসার ইউনিয়নের বিভিন্ন গ্রামে করোনা ভাইরাসের প্রভাবে ক্ষতিগ্রস্থ অসহায়, দরিদ্র ও নিম্নআয়ের পরিবারের মাঝে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম আহবায়ক মোহাম্মাদ শাখাওয়াত হোসাইন সুজন।


জানা যায়, মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সৌদি আরবের প্রবাসী ব্যবসায়ী। তিনি সৌদি আরবেও আওয়ামী রাজনীতি সহ বিভিন্ন সংগঠনের সাথে সম্পৃক্ত রয়েছেন। সৌদি আরবে ব্যবসা থাকলেও বেশিরভাগ সময়ই তিনি দেশে থাকেন। বাংলাদেশে করোনার প্রকোপ শুরু হওয়ার আগে তিনি ব্যবসায়িক জরুরি কাজে সৌদি আরব যান। করোনা ইস্যুকে ঘিরে আকস্মিক ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় তিনি দেশে ফিরতে পারেননি। চলমান দুঃসময়ে দেশে না থাকতে পারলেও প্রযুক্তির মাধ্যমে সমস্যাগ্রস্থ মানুষের পাশে রয়েছেন তিনি। ব্যক্তিগত তহবিল থেকে তিনি সমস্যাগ্রস্থ মানুষদের সাধ্যমতো সহযোগিতা করছেন। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার বিপুলাসার ইউনিয়নের চার শতাধিক পরিবারকে তিনি ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী দেন। সরকারি সহায়তায় পাশাপাশি চেয়ারম্যানের ব্যক্তিগত তহবিল থেকে খাদ্য সহায়তা পেয়ে খাদ্য সামগ্রী বিতরণকালে বিপুলাসার ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি ফখরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ মোরশেদ আলম, ইউপি সদস্য মুজিবুল হকসহ স্থানীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।


মুঠোফোনে মনোহরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাকির হোসেন বলেন, ‘দেশে করোনার প্রকোপ শুরু হওয়ার আগেই ব্যবসায়িক জরুরি কাজে আমি সৌদি আরবে এসেছি। দ্রুত দেশে ফেরার ইচ্ছা থাকলেও আকস্মিক সকল ফ্লাইট বন্ধ হয়ে যাওয়ায় এখনো দেশে ফিরতে পারিনি। দেশের চলমান পরিস্থিতিতে আমি প্রযুক্তির কল্যাণে মনোহরগঞ্জের মানুষের নিয়মিত খোঁজ-খবর রাখছি। কারো সমস্যার কথা শুনলে সাধ্য মতো সহযোগিতা করছি। দুর্যোগকালে মানুষের পাশে দাঁড়াতে পেরে আমি আনন্দিত। ফ্লাইট চালু হলেই আমি দেশে ফিরবো।’  


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ