নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলা, বাড়ী ঘর ভাংচুর আহত ৪ - খবর তরঙ্গ
শিরোনাম :

নাঙ্গলকোটে সন্ত্রাসী হামলা, বাড়ী ঘর ভাংচুর \ আহত ৪



কেফায়েত উল্লাহ মিয়াজী, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার নাঙ্গলকোটের পাটোয়ার পশ্চিম পাড়ায় আব্দুল হক লোকমান ও মুসলিম ভুঁইয়ার বাড়ী ঘর ভাংচুর, ফসলি জমিতে পুকুর খনন করে বাড়ীর সীমানা প্রাচীর ভেঙ্গে ফেলা ও সন্ত্রাসী হামলার ঘটনার অভিযোগ উঠেছে।


গত শনিবার হোসেন আলীর ছেলে আব্দুল কাদেরের নেতৃত্বে ৬-৭ জনের এ সন্ত্রাসী হামলায় শতবর্ষী বৃদ্ধা’সহ ৪ জন আহত হয়েছে। আহতরা হলেন শাফিয়া খাতুন (১০০), আবু জাফর (১৯), রেখা বেগম (২৮) রুজিনা বেগম (৩০)।


আহতদের স্থানীয় ক্লিনিকে চিকিৎসা দেয়া হয়েছে। খবর পেয়ে নাঙ্গকোট থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেন।


স্থানীয় ও অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার পাটোয়ার গ্রামের পশ্চিম পাড়ায় আব্দুল মালেকের ছেলে আব্দুল হক লোকমানের বাড়ী ঘর ভাংচুর করে একই গ্রামের আব্দুল কাদের, তার দু’ ভাতিজা রাসেল, নবী ও ভাই মো: ইসলাম’সহ ৬-৭ জন সন্ত্রাসী গ্রুপ।


এসময় তারা জোর পূর্বক লোকমানের ঘরের টিনের চাল ও রান্না ঘর ভেঙ্গে ফেলে। তাদের হামলায় ও ঘরের নিচে চাপা পড়ে আহত হন লোকমানের দাদী শতবর্ষী বৃদ্ধা শাফিয়া খাতুন’সহ ৪জন। আব্দুল কাদের একই বাড়ীর নুরুল ইসলামের বাড়ীর কিছু অংশে টিনের বেড়া দিয়ে জায়গা ও গাছ জবর দখল করে। এছাড়া, একই গ্রামের মুসলিম ভুঁইয়া তার প্রবাসী ছেলে মাঈন উদ্দিন ভুঁইয়ার জন্য বাড়ী করতে জমি ক্রয় করে সীমানা প্রাচীর নির্মাণ করে। আব্দুল কাদের প্রতি হিংসা বসত বাড়ীর দু’ পাশে ফসলি জমিতে পাড় বিহীন গভীর পুকুর খনন করে। যার ফলে ওই বাড়ীর সীমানা প্রাচীর ও একটি কবরস্থান পুকুরে বিলিন হওয়ার পথে।


মুসলিম ভুঁইয়া বলেন , নতুন করে কিছু টাকার মালিক হওয়ায় এখন তার অত্যাচারে বাড়ীর লোকজনসহ এলাকাবাসী অতিষ্ঠ। কিছু বললে সে মামলার ভয় দেখায়। আমরা এ দুষ্কৃতিকারী আব্দুল কাদের বাহিনীর অত্যাচার থেকে রক্ষা পেতে সংশ্লিষ্ট প্রশাসনের হস্তক্ষেপ কামনা করি।


এ ব্যাপারে নাঙ্গলকোট থানা পুলিশের এ এস আই আব্দুল কাদের বলেন, আমরা খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
নাঙ্গলকোট এর অন্যান্য খবরসমূহ