ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেসা যুক্ত উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের শিক্ষার্থীরা - খবর তরঙ্গ
শিরোনাম :

ঈদ উপহার নিয়ে কর্মহীনদের পাশে লাকসাম নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেসা যুক্ত উচ্চ বিদ্যালয়ের ৯৮ ব্যাচের শিক্ষার্থীরা



লাকসাম ( কুমিল্লা)প্রতিনিধি, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে করোনা ক্রান্তিকালে ঈদ উপহার নিয়ে কর্মহীন ও নি¤œ আয়ের মানুষের পাশে দাঁড়িয়েছেন শহরের স্বনামধন্য বিদ্যাপীঠ নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ ব্যাচের শিক্ষার্থীরা।


বৃহস্পতিবার (২১ মে) পৌর শহরের বিভিন্ন ওয়ার্ডের দেড় শতাধিত কর্মহীন ও নিন্ম আয়ের মানুষের মাঝে তারা এ ঈদ উপহার সামগ্রী বিতরণ করেন।


এসএসসি ৯৮ ব্যাচের শিক্ষার্থীদের অর্থায়নে চাল, ডাল, তেল, আলু, সেমাই, চিনিসহ বিভিন্ন সামগ্রী কর্মহীন ও নিন্ম আয়ের মানুষের নিকট ঈদ উপহার হিসেবে পৌঁছে দেন তারা নিজেরাই।


এ সময় উপস্থিত ছিলেন, নবাব ফয়জুন্নেছা ও বদরুন্নেছা যুক্ত উচ্চ বিদ্যালয়ের এসএসসি ৯৮ ব্যাচের শিক্ষার্থী একেএম রায়হান তানভীর, লুৎফর রহমান তুষার, মোঃ নাজমুল হক মিঠু, মোঃ মনির মজুমদার, আল-আমিন ইনন্সটিটিউটের শিক্ষার্থী মোঃ সামছুল আরেফিন বেলাল, উত্তরদা হাইস্কুলের মোঃ শরাফত হোসাইন চারু প্রমুখ।


সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা ব্যক্ত করে শিক্ষার্থীরা জানান, বর্তমান কঠিন পরিস্থিতিতে সমগ্র বাংলাদেশের ন্যায় আমাদের প্রাণের বিদ্যাপীঠের এসএসসি ৯৮ব্যাচের সাবেক শিক্ষার্থীরা মিলে এলাকার জনগণের ভালোবাসার টানে সামর্থ অনুযায়ী ঈদ উপহার নিয়ে দাঁড়ানোর চেষ্টা করেছি মাত্র। প্রত্যেকের অবস্থান থেকে সহায়তার হাত বাড়িয়ে দিলে সমাজের কেউ বঞ্চিত থাকবে না।

এই উপহার বিতরণ কার্যক্রমটি সম্পন্ন করার জন্য যারা সার্বিক সহযোগিতা করেছেন তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়। দেশে এবং বিশেষ করে বিদেশে অবস্থানরত সকল বন্ধুদের এ কার্যক্রমে অংশ নেয়ার জন্য আন্তরিকভাবে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ