লালমাইতে ‘হৃদয়ে বাংলাদেশ’ সংগঠনের পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ - খবর তরঙ্গ
শিরোনাম :

লালমাইতে ‘হৃদয়ে বাংলাদেশ’ সংগঠনের পক্ষ থেকে ঈদসামগ্রী বিতরণ



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কাতারে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের অরাজনৈতিক সংগঠন ‘হৃদয়ে বাংলাদেশ’ এর উদ্যোগে কুমিল্লার লালমাইতে কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। শুক্রবার লালমাই উপজেলার নূরপুর গ্রামে করোনার প্রকোপে বিপাকে পড়া দেড় শতাধিক কর্মহীন ও হতদরিদ্র মানুষের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেন সংগঠনের সদস্য সচিব মোঃ আনোয়ার হোসেন সুমন।


ঈদসামগ্রী বিতরণ প্রসঙ্গে মোঃ আনোয়ার হোসেন সুমন বলেন, সম্প্রতি বৈশ্বিক মহামারী করোনার প্রাদুর্ভাব মোকাবেলায় ‘হৃদয়ে বাংলাদেশ’ সংগঠনের পক্ষ থেকে কাতার ও বাংলাদেশের বিভিন্ন  জায়গায় কয়েক দফায় দুস্থ-অসহায় মানুষের মাঝে নিত্য প্রয়োজনীয় খাদ্য ও ঈদসামগ্রী বিতরণ করা হয়েছে। এরই ধারাবাহিকতায় আমরা নূরপুর গ্রামে দেড় শতাধিক পরিবারের মাঝে ঈদসামগ্রী বিতরণ করেছি। আমি আমাদের সংগঠনের সাথে সম্পৃক্ত সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি এবং আগামী দিনেও সেবামূলক কার্যক্রম চালিয়ে যেতে সকলের দোয়া ও সহযোগিতা প্রত্যাশা করছি।


ঈদসামগ্রী বিতরণকালে সাবেক ইউপি চেয়ারম্যান রেহান উদ্দীন, ইউপি সদস্য শামছুল আলম, সমাজ সেবক শাহ আলম, আবদুল্লাহ আল মামুন রবিন, মহিবুল্লাহ, বিল্লাল হোসেন, শাহাদাত হোসেন শিবলু, মিলনসহ সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, ২০১৯ সালের নভেম্বর মাসে কাতারে অবস্থানরত প্রবাসী বাংলাদেশীদের অরাজনৈতিক সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করে ‘হৃদয়ে বাংলাদেশ’। প্রতিষ্ঠালগ্ন থেকে কাতার ও বাংলাদেশে বিভিন্ন সামাজিক সমস্যা দূরীকরণের পাশাপাশি সমস্যাগ্রস্থ মানুষের পাশে থেকে সেবামূলক বিভিন্ন  কার্যক্রম পরিচালনা করে আসছে সংগঠনটি।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ