লাকসামে ৫শ’ পরিবারে চৌধুরী ফাউন্ডেশনের ঈদ উপহার - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে ৫শ’ পরিবারে চৌধুরী ফাউন্ডেশনের ঈদ উপহার



মোঃ আবুল কালাম, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসামে ‘চৌধুরী ফাউন্ডেশন’ এর পক্ষ থেকে পবিত্র ঈদুল ফিতর উপলক্ষে ৫ শতাধিক পরিবারে ঈদ উপহার ও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অনুদান প্রদান করা হয়েছে। ফাউন্ডেশনের উদ্যোগে নিম্নআয়ের মানুষের মাঝেও নগদ অর্থ ও ঈদ উপহার বিতরণ করা হয়েছে। উপহার সামগ্রীতে রয়েছে শাড়ি, লুঙ্গি, সেমাই, চিনি, দুধ, বাদাম ও কিচমিচ। এছাড়াও বেশ কয়েকটি মাদরাসায় নগদ অর্থ দিয়ে বর্তমান করোনো পরিস্থিতিতে ফাউন্ডেশন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখছে।


চৌধুরী ফাউন্ডেশনের চেয়ারপার্সন আলহাজ মোশাররফ হোসেন চৌধুরী কাঞ্চন বলেন, ঈদুল ফিতর মুসলমানদের জন্য গুরুত্বপূর্ণ ঈদ। বর্তমানে করোনা পরিস্থিতিতে সাধারণ মানুষ সমস্যায় খুবই পড়েছেন। বিশেষ করে দিনমজুর, শ্রমিক ও নিম্নআয়ের মানুষগুলো খুব কষ্ট আছে। আমাদের ফ্যামেলির উদ্যোগে সমস্যাগ্রস্ত এসব মানুষের মধ্যে ঈদ উপহার পৌঁছে দিয়েছি। এছাড়াও কয়েকটি মাদরাসা ও এতিমখানায় কিছু অনুদান দিয়েছি। আগামীতেও আমাদের প্রয়াস অব্যাহত থাকবে।


শনিবার (২৩ মে) চৌধুরী ফাউন্ডেশনের প্রধান নির্বাহী পরিচালক বিশিষ্ট সমাজ সেবক তরুণ ব্যবসায়ী ও চৌধুরী ট্রেডার্সের সত্বাধিকারী মইনুল হোসেন চৌধুরী হেলাল বলেন, খেটে খাওয়া গরিব-দুঃখি মানুষের জন্য আমাদের ক্ষুদ্র প্রয়াস। লাকসামের মানুষগুলোর সাথে আমাদের নাড়ির সম্পর্ক। ছোট্ট বেলা থেকে এখানে বেড়ে উঠা। চৌধুরীর ফাউন্ডেশন সমাজে অসহায় মানুষের পাশে থাকার প্রত্যয়ে প্রতিষ্ঠিত হয়েছে। মানবিকতা নিয়ে আমরা মানুষের পাশে থাকবো ইনশাআল্লাহ।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ