লাকসামের শংকর সরকা‌রের মর‌দেহে মিল‌লো না করোনা ভাইরাস - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামের শংকর সরকা‌রের মর‌দেহে মিল‌লো না করোনা ভাইরাস



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসাম পৌর শহরের দক্ষিণ লাকসাম সাহাপাড়ার বাসিন্দা মৃত শংকর চন্দ্র সরকার (৬৫) মারা গে‌লে। স্থানীয়রা আতং‌কিত হ‌য়ে করোনায় উপসর্গ ছি‌লো ব‌লে স‌ন্দো‌হিত হ‌লে নমুনা সংগ্রহ করা হয়। আজ বৃহস্পতিবার কুমিল্লা সিভিল কার্যালয় থেকে ওই ব্যক্তির সংগৃহীত নমুনার ফলাফল নেগেটিভ এসেছে। লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ এ তথ্য নি‌শ্চিত ক‌রে‌ছেন।



লাকসাম উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, গত সোমবার (২৫ মে) রাতে এই ব্যক্তি করোনা উপসর্গ নিয়ে নিজ বাসায় মারা যান। মৃত্যুর সংবাদ পেয়ে উপজেলা প্রশাসন ও স্বাস্থ্যবিভাগ মৃত ব্যক্তির বাড়ি গিয়ে নমুনা সংগ্রহ করেন। সংগৃহীত নমুনা পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজের পি‌সিআর  ল্যাবে পাঠানো হয়।



লাকসাম স্বাস্হ্য বিভাগ সূত্রে জানা গেছে, মৃত ওই ব্যক্তির  হালকা খুসখু‌সি কাশি ছিলো। তবে তিনি দীর্ঘদিন ধরে হৃদরোগে চি‌কিৎসা নি‌চ্ছেন। শংকর চন্দ্র সরকা‌রের ছে‌লে প্রণব সরকারসহ পরিবারের সদস্য‌দের দাবি করোনায় নয়; তিনি হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গেছেন।বাড়ির মালিক ব্যবসায়ী সাইফুল ইসলাম জানায়, শংকর চন্দ্র সরকার দীর্ঘদিন হৃদরোগে আক্রান্ত রোগি ছিলেন। আমার বাসার ভাড়াটিয়া ছিলেন।



লাকসাম উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মোহাম্মদ আবদুল আলী মৃত শংকর চন্দ্র সরকারের করোনা ছিলোনা বলে বিষয়টি নিশ্চিত করেছেন। কু‌মিল্লার সি‌ভিল সার্জন ডাঃ নিয়াতুজ্জামান জানান যে কেহ  স‌র্দি কা‌শি বা হৃদ‌রোগ নি‌য়ে মারা গে‌ল্্কি‌রোনায় মারা গে‌ছে। এমনটা ভাবা ঠিক না। ক‌রোনার উপসর্গ থাক‌লে নমুনা পরীক্ষা কর‌লে তাজিানা যায়। ত‌কে এ‌তে আতং‌কিত না হ‌য়ে সক‌লে স্বাস্থ্য‌বি‌ধি মে‌নে চলা উ‌চিত ব‌লে মন্তব্য ক‌রেন জেলা সি‌ভিল সার্জেন।


এ সম্পর্কিত আরো খবর

কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ