মনোহরগঞ্জে মাদকসহ মোটরসাইকেল উদ্ধার! - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগঞ্জে মাদকসহ মোটরসাইকেল উদ্ধার!



স্টাফ রিপোর্টার, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগঞ্জে মাদকসহ একটি মোটরসাইকেল উদ্ধার করেছে পুলিশ। গতকাল বিকেলে উপজেলার নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেটের পশ্চিম বাজারস্থ রাস্তার উপর থেকে গাঁজাসহ মোটরসাইকেলটি উদ্ধার করে নাথেরপেটুয়া পুলিশ তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক নুরুল আলম। এতে ১ কেজি পরিমাণ গাঁজা পাওয়া যায়।


পুলিশ জানায়, শনিবার বিকেলে নাথেরপেটুয়া রেলওয়ে সুপার মার্কেটের পশ্চিম বাজারস্থ যমুনা ব্যাংকের সামনে রাস্তার উপর ‘ইয়ামাহা এফ জেট মডেলের’ একটি মোটরসাইকেল রেখে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। গাড়িটির নম্বর ভোলা ল ১১-০৪০২। পরে তল্লাশি করে গাড়ির ভিতর থেকে ১ কেজি পরিমাণ গাঁজা উদ্ধার করা হয়। ধারণা করা হয়, পুলিশের উপস্থিতি টের পেয়েই মোটর সাইকেলটি সেখানে ফেলে পালিয়ে যায় অজ্ঞাত ব্যক্তিরা। গাড়িটির তথ্য অনুসন্ধানে বিআরটিএ বরাবর আবেদন করা হয়েছে।


এ বিষয়ে নাথেরপেটুয়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ জাফর ইকবাল বলেন, ১ কেজি পরিমাণ গাঁজাসহ মোটর সাইকেলটি উদ্ধার করা হয়। গাড়ীর মালিকের তথ্য বেরিয়ে আসলে মাদক সরবরাহের সাথে জড়িত ব্যক্তিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। এর আগে গত শুক্রবার বিকেলে উপজেলার গোয়ালিয়ারা গ্রামের রাস্তার মাথা থেকে সন্দেহভাজন মোটরসাইকেল আরোহীদের তল্লাশি করে উপজেলার লৎসর গ্রামের হাবিবুর রহমানের ছেলে সুজন মাহমুদ, আব্দুল গণির ছেলে সুমন ও হাটিরপাড় গ্রামের মৃত আলী আক্কাসের ছেলে বাচ্চু মিয়ার কাছ থেকে ১০ পিস ইয়াবা ও ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করে মনোহরগঞ্জ থানার উপ-পরিদর্শক মোঃ সফিকুল ইসলাম। এদের তিনজনকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলায় কুমিল্লার আদালতে প্রেরণ করা হয়েছে।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ