করোনা সচেতনতায় লাকসামে ইলেকট্রনিক্স ব্যবসায়ী আমানের ব্যতিক্রমী উদ্যোগ - খবর তরঙ্গ
শিরোনাম :

করোনা সচেতনতায় লাকসামে ইলেকট্রনিক্স ব্যবসায়ী আমানের ব্যতিক্রমী উদ্যোগ



মোঃ হুমায়ুন কবির মানিক, (খবর তরঙ্গ ডটকম)

করোনা সচেতনতায় ব্যতিক্রমী উদ্যোগ নিয়েছেন কুমিল্লার লাকসামের ইলেকট্রনিক্স ব্যবসায়ী মোঃ আমান উল্লাহ। তিনি লাকসাম বাইপাস এলাকার এম ইলেকট্রিক্যালের সত্ত্বাধিকারী। সম্প্রতি করোনা প্রাদুর্ভাব শুরুর পর সামাজিক দূরত্ব নিশ্চিত করতে নিজ ব্যবসা প্রতিষ্ঠানের সামনে প্লাস্টিক নেট দিয়ে বেরিকেড দেন তিনি। তার এ উদ্যোগের প্রশংসা করেছেন লাকসামের সচেতন মহল।


সরেজমিনে দেখা যায়, এম ইলেকট্রিক্যালে প্রয়োজনীয় পণ্য কিনতে আসা ক্রেতারা সামাজিক  দূরত্ব বজায় রেখে সারিবদ্ধ ভাবে ইলেকট্রনিক পণ্য কিনছেন। প্লাস্টিক নেটের মাধ্যমে ব্যারিকেড থাকায় ক্রেতা-বিক্রেতাদের মাঝে যথাযথ দূরত্ব বজায় থাকছে। এছাড়াও এম ইলেকট্রিক্যালের সত্ত্বাধিকারী মোঃ আমান উল্লাহ ও তার সকল কর্মচারীরা করোনা সচেতনতায় মাস্ক ব্যবহার করছেন। পাশাপাশি আগত ক্রেতাদের প্রত্যেককে জীবাণুনাশক ঔষধ ছিটাচ্ছেন।


এম ইলেকট্রিক্যালের সত্ত্বাধিকারী মোঃ আমান উল্লাহ বলেন, ‘সম্প্রতি সারাদেশের ন্যায় আমাদের লাকসামেও ক্রমান্বয়ে করোনা আক্রান্তের সংখ্যা বেড়ে চলেছে। বর্তমানে আক্রান্তের সংখ্যা শতাধিকে দাঁড়িয়েছে। করোনা প্রতিরোধে জনসচেতনতার বিকল্প নেই। জীবিকার তাগিদে আমরা যারা ঘর থেকে বের হই, আমাদেরকে অবশ্যই নিজের এবং পরিবারের সুরক্ষার স্বার্থে শতভাগ সচেতনতা বজায় চলতে হবে। আমি আশাবাদী, জনস্বাস্থের কথা বিবেচনা করে লাকসামের অন্যান্য ব্যবসায়ীরাও তাদের স্ব স্ব প্রতিষ্ঠানে সামাজিক দূরত্ব নিশ্চিতে উপযুক্ত ব্যবস্থা নেবেন।’


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ