মনোহরগন্জে করোনায় আরও এক জনের মৃত্যু - খবর তরঙ্গ
শিরোনাম :

মনোহরগন্জে করোনায় আরও এক জনের মৃত্যু



মনোহরগন্জে করোনায় আরও এক জনের মৃত্যু, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার মনোহরগন্জে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মাকছুদ আহমেদ (৭৫) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। মৃত ওই ব্যক্তির বাড়ি উপজেলার সরসপুর গ্রামে। এই নিয়ে মনোহরগন্জে করোনায় দুইজনের মৃত্যু হয়েছে। মৃত অন্যজন হলেন উপজেলার নাথেরপেটুয়া ইউনিয়নের ধোপামুড়ি গ্রামের ব্যবসায়ী হাজি মো. মোস্তফা ওরপে মোহাম্মদ মিয়া (৭৭)। 

মঙ্গলবার (৯ জুন) রাতে মনোহরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও কুমিল্লা জেলা করোনা প্রতিরোধ সমন্বয়ক ডা. নিসর্গ মেরাজ চৌধুরী বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, মনোহরগঞ্জ উপজেলায় এই পর্যন্ত দুইজন করোনা উপসর্গ নিয়ে একইদিনে মারা গেছেন। দুইজনেরই নমুনা পরীক্ষার পর ফলাফল পজিটিভ এসেছে। এছাড়া এখানে মোট আক্রান্তের সংখ্যা ২৯ জনে দাঁড়িয়েছে। তার মধ্যে ১১জন সুস্থ হয়েছেন। উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, মাকছুদ আহমেদ (৭৫) নামে ওই ব্যক্তির শরীরে করোনা উপসর্গ থাকায় গত বৃহস্পতিবার (৪ জুন) নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতাল ল্যাবে পাঠানো হয়। তার জ্বর, সর্দি, কাশি ও শ্বাসকষ্ট বেড়ে গিয়ে শারীরিক অবস্থার অবনতি হলে ওইদিন বিকেলে তাকে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে ভর্তি করা হয়। ওই রাতেই তিনি চিকিৎসাধীন অবস্থায় সেখানে মারা যান।

এদিকে, মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা সিভিল সার্জন কার্যালয় থেকে ওই ব্যক্তির সংগৃহীত নমুনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে বলে মনোহরগন্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ জানিয়েছে।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
মনোহরগঞ্জ এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ