লাকসামে মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি - খবর তরঙ্গ
শিরোনাম :

লাকসামে মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি



মোঃ আবুল কালাম, (খবর তরঙ্গ ডটকম)

কুমিল্লার লাকসাম পৌর শহরে মার্কেটের কলাপসিবল ও শার্টার ভেঙ্গে একটি মোবাইল দোকানে দুর্ধর্ষ চুরি সংঘটিত হয়েছে। রোববার গভীর রাতে লাকসাম ধান বাজার রোডের রাজঘাটে অবস্থিত লাকসাম বাজার মোবাইল ব্যবসায়ী সমিতির সভাপতি ও লাকসাম প্রেস ক্লাবের প্রচার সম্পাদক মোঃ মিজানুর রশিদের মালিকানাধীন ওয়ার্ল্ড কানেকশান এন্ড কম্পিউটার্স নামের ওই দোকানের প্রায় ৩ লাখ টাকার মালামাল চুরি হয়। এ ঘটনায় লাকসাম থানায় অভিযোগ দেয়া হয়েছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।

জানা গেছে, রোববার (২১ জুন) বিকেলে প্রতিদিনের ন্যায় সুরমা শপিং সেন্টারের সকল ব্যবসায়ীরা মার্কেটের কলাপসিবল ও দোকানঘরের তালাবন্ধ করে বাড়ী চলে যায়। সোমবার (২২ জুন) সকালে বাজার এসে মার্কেটের কলাপসিবল গেইট ও মোবাইল দোকানের শার্টার ভাঙ্গা দেখতে পায়। রাতের কোন এক সময় সংঘবদ্ধ চোরের দল কলপসিবল গেইট ও সাটার ভেঙ্গে দোকানে প্রবেশ করে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে বিকাশ লেন-দেনের নগদ ৫০ হাজার টাকা এবং বিভিন্ন ব্র্যান্ডের অন্ততঃ ৩০টি নতুন-পুরাতন মোবাইল সেটসহ প্রায় ৩ লাখ টাকার মালামাল নিয়ে সটকে পড়ে।


লাকসাম থানার এসআই কামাল হোসেন, লাকসাম প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এডভোকেট রফিকুল ইসলাম হিরা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


এ বিষয়ে লাকসাম থানার অফিসার ইনচার্জ মোঃ নিজাম উদ্দিন বলেন, অভিযোগটি তদন্ত করে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


উল্লেখ্য, সম্প্রতি লাকসামে আশংকাজনক হারে চুরি-চামারি বৃদ্ধি পাওয়ার সংবাদ পাওয়া যাচ্ছে। প্রায় প্রতিদিনই কোন না কোন ব্যবসা প্রতিষ্ঠান কিংবা বাসা বাড়িতে চুরির খবর পাওয়া যাচ্ছে। উপজেলার অন্যতম ব্যবসায়ী কেন্দ্র দৌলতগঞ্জ বাজারের বিভিন্ন দোকান-পাট ও আশপাশের বাসাবাড়িতে প্রতিনিয়ত চুরি-চামারি বৃদ্ধি পাওয়ায় ব্যবসায়ীসহ এলাকাবাসী আতংকে দিনাতিপাত করছেন।


কুমিল্লা এর অন্যান্য খবরসমূহ
লাকসাম এর অন্যান্য খবরসমূহ
পূর্বের সংবাদ